সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ২৬ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সোবহানীঘাটে মোটরসাইকেল নিয়ে সৃষ্ট ঘটনা আপোসে নিষ্পত্তি

সিলেট নগরীর সোবহানীঘাটে মোটরসাইকেল নিয়ে সৃষ্ট ঘটনায় কাউকে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়েছেন গোলাপগঞ্জ উপজেলার ফুলসাইন্দ নাগাঠিলার বাসিন্দা সরফ উদ্দিন। সোমবার সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এ আহ্বান জানান।

লিখিত বক্তব্যে তিনি বলেন, তার পুত্র রাহাত তালুকদার মুন্না ও প্রতিবেশি আদনান হানিফ, জুবেল আহমদ ও সিলেট নগরীর হাউজিং এস্টেট এর আব্দুল কাদের পাটোয়ারীর মধ্যে সম্প্রতি একটি মোটরসাইকেল নিয়ে ভুল বুঝাবুঝির সৃষ্টি হয়। এ নিয়ে কয়েকটি সংবাদ মাধ্যমে ভুল সংবাদ প্রকাশিত হয়েছে। যা নিয়ে অনেকের মাঝে বিভ্রান্তি দেখা দেয়। বিষয়টি তারা বসে আপোষে নিষ্পত্তি করেছেন বলে জানান সরফ উদ্দিন।

তিনি বলেন, গত ১৯ নভেম্বর সিলেট নগরীর সোবহানীঘাটস্থ আগ্রা কমিউনিটি সেন্টারের সামন থেকে আব্দুল কাদের পাটোয়ারীর মোটর সাইকেলটি (সিলেট-মেট্রো-হ-১১-৬৭০৩) হারিয়ে যায়। পরবর্তীতে মোটরসাইকেলটি পুলিশ উদ্ধার করে। এ সময় অনেকটা বাধ্য হয়ে ভুল বুঝাবুঝির কারণে উপরোক্ত তিন বন্ধুর বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন আব্দুল কাদের। কোতোয়ালি থানার মামলা নম্বর ৫২, তারিখ ২২/১১/২০১৯। বর্তমানে কোতোয়ালি জিআর মামলা নম্বর ৬৩৩/২০১৯। মামলা দায়েরের পর তাদের মাঝে বিষয়টি নিয়ে খোলামেলা আলোচনার ফলে ভুল বুঝাবুঝির বিষয়টি নিশ্চিত হওয়া যায়। এরপরই উভয়পক্ষ বিষয়টি নিষ্পত্তির জন্য সিদ্ধান্ত গ্রহণ করেন।

সরফ উদ্দিন বলেন, মোটরসাইকেলটি বর্তমানে আব্দুল কাদেরের নিকট রয়েছে। বিষয়টি আপোষে নিষ্পত্তির ফলে পরবর্তীতে বা ভবিষ্যতে কোনো পক্ষই কাউকে কোনো ধরনের হয়রানি বা মামলা দিতে পারবেন না বলে আমরা সিদ্ধান্ত নিয়েছি। এই বিষয়টি একে অপরকে সহযোগিতার মাধ্যমে চূড়ান্তভাবে নিষ্পত্তি করবো। বিষয়টি নিষ্পত্তির মধ্য দিয়ে আমরা অতীতের ধারা বজায় রেখে আবারও সুসম্পর্কের সাথে চলবেন বলে তাদের পক্ষে সংবাদ সম্মেলনে তিনি প্রত্যয় ব্যক্ত করেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাবেক মেম্বার ইকবাল হোসেন, শিক্ষক নজরুল ইসলা, জুনু মিয়া, আকবর আলী খন্দকার, মাছুম আহমদ শিপু, আলমগীর হোসেন, মুশফিক চৌধুরী, রাতুল হোসেন ও রাহাত তালুকদার মুন্না। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: