সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ৩৭ সেকেন্ড আগে
শুক্রবার, ১২ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বাবা-ছেলের জন্মদিন

ডেইলি সিলেট ডেস্ক ::

ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। দীর্ঘ এক যুগ ধরে কাজ করছেন এই জগতে। সফল এই অভিনেতার জন্মদিন আজ। ১৯৮৫ সালের ২৭ জুন জন্মগ্রহণ করেছিলেন অপূর্ব।

তবে মজার ব্যাপার হচ্ছে, অপূর্বের একমাত্র ছেলে জায়ান আয়াশ ফারুকের জন্মদিনও একই। অর্থাৎ ২৭ জুন বাবা-ছেলে উভয়ের জন্মদিন।
এ উপলক্ষে দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অপূর্ব বলেন, ‘আমি আজকে যা, যে অবস্থানে আছি তার কৃতিত্ব আসলে আমার ভক্তদের। তারা সারা বছরই আমাকে এত এত ভালোবাসায় সিক্ত করে রাখেন, যেটা দেখে আমি মাঝেমধ্যেই অবাক হয়ে যাই।

ভাবি, এত ভালোবাসা পাওয়ার মতো কি কিছু করতে পেরেছি আমি? আর জন্মদিনে তো তারা আমাকে প্রতিবারই চমকে দেন। এই ভালোবাসার আসলে প্রতিদান কীভাবে দিতে হয়, আমি জানি না।’

অপূর্ব আরো বলেন, ‘মডেলিং থেকে অভিনয়ে এসেছিলাম। সেই থেকে কাজ করে যাচ্ছি।

কিন্তু এখনো মনে হয় যে অনেক কিছু দেওয়া বাকি, করা বাকি। যতক্ষণ সামর্থ্য আছে কেবল অভিনয়টাই করে যেতে চাই।’
ব্যক্তিজীবনে অপূর্ব তিনটি বিয়ে করেছেন। ২০১০ সালে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাবে বিয়ে করেন তিনি। সেই সংসার এক বছরের মাথায় ভেঙে যায়।

এরপর ২০১১ সালের ২১ ডিসেম্বর নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন অপূর্ব। এই সংসারের সন্তান আয়াশ। তবে ২০২০ সালে করোনার ভেতর অপূর্ব ও অদিতির বিচ্ছেদ হয়ে গেছে। ২০২১ সালের ২ সেপ্টেম্বর তৃতীয় বিয়ে করেন এই অভিনেতা। তার স্ত্রীর নাম শাম্মা দেওয়ান। তিনি যুক্তরাষ্ট্রপ্রবাসী।
সম্প্রতি অপূর্বকে দেখা গেছে ‘গোলাম মামুন’ সিরিজে। এতে অপূর্বের বিপরীতে অভিনয় করেছেন সাবিলা নূর। এ ছাড়া অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে ইমতিয়াজ বর্ষণ, রাশেদ মামুন অপু, নাজমুস সাকিব, সাবরিন আজাদ প্রমুখ অভিনয় করেছেন। এ ছাড়া এবারের ঈদে আরটিভিতে অপূর্ব অভিনীত তিনটি নাটক প্রচারিত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: