সর্বশেষ আপডেট : ৫৪ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট নগরীর নিম্নাঞ্চল নতুন করে প্লাবিত

ডেইলি সিলেট ডেস্ক ::

অব্যাহত টানা বৃষ্টিপাত ও উজানের ঢলের কারণে সিলেট নগরীর বন্যা পরিস্থিতির অবনতি হয়েছে। সিলেট মহানগরের অধিকাংশ এলাকায় সৃষ্টি হয়েছে জলাবদ্ধতা।

রবিবার (২ জুন) সন্ধ্যা থেকে টানা বৃষ্টিতে এ জলাবদ্ধতা দেখা দিয়েছে। সুরমা ও কুশিয়ারা নদীর তিনটি পয়েন্টের পানি বিপৎসীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। এর মধ্যে সুরমা নদীর কানইঘাট পয়েন্টের পানি বিপদসীমার ৬৯ সে.মি উপর দিয়ে প্রবাহিত হচ্ছে।

নগরীর উপশহর, তালতলা, জামতলা, আখালিয়া, যতরপুর, সোনারপাড়া, সোবহানিঘাট, মাছিমপুর, দক্ষিণ সুরমাসহ বিস্তীর্ণ এলাকায় মানুষ পানিবন্দি রয়েছে। অনেকের ঘরবাড়ি তলিয়ে গেছে। নগরীর পানিবন্দি মানুষেরা চরম দুভোর্গ পোহাচ্ছে।

সিলেট সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মখলিছুর রহমান কামরান দৈনিকসিলেটডটকমকে জানান, নগরীর পানিবন্দি লোকজনকে সিলেট সিটি কর্পোরেশ উদ্ধার এবং সহায়তা করছে। ইতোমধ্যে সকল কাউন্সিলরকে নির্দেশ দেয়া হয়েছে এই সব মানুষদেরকে আশ্রয় কেন্দ্রে নিয়ে যেতে। সম্মানিত কাউন্সিলরগণ সে লক্ষে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, আশ্রয়কেন্দ্রে আমরা শুকনো খাবার পাঠিয়েছি আজ দুপুর থেকে রান্না করা খাবার পরিবেশন করা হবে।

সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মোবারক হোসেন দৈনিকসিলেটডটকমকে বলেন, সিলেট ‘নগরীর বন্যা পরিস্থিতি আমরা গভীরভাবে পর্যবেক্ষণ করছি। ইতোমধ্যে জেলা প্রশাসন থেকে সিটি কর্পোরেশনকে বরাদ্দ দেয়া হয়েছে। প্রয়োজনে আমরা আরো সহায়তা প্রদান করবো।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: