সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ১০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

স্ত্রী আমাকে চেনেই না: অভিনেতা মনোজ

ডেইলি সিলেট ডেস্ক ::

খ্যাতির বিড়ম্বনার কথা শুনেছি, তাই বলে স্ত্রীর বিড়ম্বনা? ‘আমাকে চেনেই না স্ত্রী, বললেন বলিউড অভিনেতা মনোজ বাজপেয়ী।

সবজিবাজারে দামাদামি করেন তিনি। সে কারণে বোকাঝোকাও খান সবজিওয়ালার কাছ থেকে। শুধু তাই নয়, স্ত্রী শাবানা সেই সময় এমন আচরণ করেন, যেন চেনেনই না অভিনেতাকে। সম্প্রতি আনন্দবাজারকে একান্ত সাক্ষাৎকারে এই কথা জানালেন অভিনেতা মনোজ বাজপেয়ী।

মনোজ বলেন, মার্কিন মুলুকে গেলেও এ ধরনের দোকানে যাবেই শাবানা। কিছু কিনুক আর না কিনুক, যে কোনো নতুন শহরে গেলেই এ ধরনের দোকানে যেতে চায় সে। আবার সে ধরনের দোকান খুঁজে বের করার দায়িত্বও আমার।

আনন্দবাজার সূত্র থেকে জানা যায়, নানা ব্যস্ততার কারণে মুদিদোকানে যেতে পারেন না মনোজ। তবে মাঝে মধ্যে বাজারে গিয়ে সবজি কিনতে হয় তাকে। সেখানে স্বাভাবিকভাবেই সবজির দাম নিয়ে কথা বলতে হয়। আর এ কাজের জন্য আমার স্ত্রী খুবই বিব্রত হয়। তখন লোকজনের সামনে এমন ব্যবহার করে, যেন আমি কোনো অপরিচিত ব্যক্তি! দামাদামি তার একেবারেই পছন্দ না।

মনোজ আরও বলেন, এ জন্য আমাকে প্রায়শই শুনতে হয়— আরে দাদা, আপনি এ রকম করছেন কেন! খুব খারাপ দেখায়। আপনি না একজন অভিনেতা। আপনার ব্যক্তিত্বের সঙ্গে এসব মানায় না। বারবার এই কথা স্মরণ করিয়ে দেন সবজিওয়ালারা।

মনোজের স্ত্রী শাবানাও একসময় অভিনয় জগতে ছিলেন। তিনিও সাশ্রয়ী। কিন্তু বাজারে জিনিসপত্রের দাম নিয়ে তর্কবিতর্ক করা তার পছন্দ নয়। পরিবেশের কথা মাথায় রেখে প্লাস্টিকের থলের পরিবর্তে কাপড়ের থলে নিয়ে বাজারে যান তিনি। ব্যবহৃত জিনিসপত্রের দোকানে প্রায়শই ঢুঁ মারেন শাবানা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: