সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফ্লাইট বাতিল হওয়ায় ভোগান্তিতে মালয়েশিয়াগামী যাত্রীরা

ডেইলি সিলেট ডেস্ক ::

বৈরী আবহাওয়ার কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের মালয়েশিয়াগামী একটি ফ্লাইট বাতিল হয়েছে। এতে ভোগান্তিতে পড়েন মালয়েশিয়াগামী প্রায় তিন’শ যাত্রী। সোমবার (২৭ মে) রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফ্লাইটটি বাতিল হয়।

যাত্রীরা অভিযোগ করে বলেন, রাত ৮টার ফ্লাইট ১টার সময় দেওয়ার কথা থাকলেও এখন পর্যন্ত ফ্লাইট নিয়ে গড়িমসি করছে বিমান কর্তৃৃপক্ষ।

এদিকে ফ্লাইট বাতিল হওয়ায় মধ্যরাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভেতরে বিক্ষোভ করেন মালয়েশিয়াগামী যাত্রীরা।
ভোগান্তিতে পড়া এক যাত্রী কালের কণ্ঠকে বলেন, ‘আমাদের ফ্লাইট এখনো নিশ্চিত করেনি। আমাদের বলছে, আজ ১২টার সময় ফ্লাইট দেবে। আবার এখন বলছে ২টার সময় দেবে।

ফ্লাইটের বিষয়ে আমরা নিশ্চয়তাই পাচ্ছি না। আমাদের হোটেলে যেতে বলা হয়েছিল, কিন্তু আমরা যাইনি। আমরা বলেছি আমরা এর শেষ দেখে যাব। মরতে হলে এয়ারপোর্টেই মরব।

আরেক যাত্রী বলেন, ‘আমাদের ফ্লাইট ছিল রাত ৮টায়। সেখান থেকে রাত ১টা পর্যন্ত অপেক্ষা করিয়েছে। এর পরও যখন আমরা ফ্লাইট পাইনি, তখন আমরা সবাই মিলে প্রবাসী কল্যাণ ডেস্কে যাই। কিন্তু সেখানেও আমরা উত্তর পাইনি। এরপর আমরা বাধ্য হয়ে বিক্ষোভ করি।

তাদের জানানো হয়, আমরা যদি যেতে না পারি তাহলে সব কাউন্টার বন্ধ করে দেওয়া হবে। কোনো যাত্রী যেতে পারবে না। ঘরবাড়ি-জমি বেচে পাঁচ-ছয় লাখ টাকা দিয়ে এখানে এসেছি। এখন যদি যেতে না পারি তাহলে আমাদের দায়িত্ব কে নেবে। এতে আমাদের যে ক্ষতি হবে সে ক্ষতিপূরণ কে দেবে।’

ফ্লাইট বাতিলের বিষয়ে জানতে চাইলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের প্রবাসী কল্যাণ ডেস্কের শিফট ইনচার্জ মোশাররফ হোসেন বলেন, বৈরী আবহাওয়ার কারণে গতকালকের ফ্লাইটটির শিডিউল বিপর্যয় ঘটে। আজ দুপুর ২টায় ঢাকা থেকে মালয়েশিয়ার উদ্দেশে ফ্লাইটটি ছেড়ে যাবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: