সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ২২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সৌদির ক্লাবের সঙ্গে আলোচনায় ডি ব্রুইনার এজেন্ট

ডেইলি সিলেট ডেস্ক ::

ইউরোপের ক্লাব ফুটবলের আরেকটি জমজমাট মৌসুম প্রায় শেষের পথে। তবে এরমধ্যেই বেজে উঠতে শুরু করেছে দলবদলের দামামা। নিজেদের শক্তি বাড়াতে ও ঘাটতি দূর করতে স্কোয়াড পুনর্গঠনের কাজ করতে ব্যস্ত হয়ে উঠেছে ক্লাবগুলো। অনেক তারকা খেলোয়াড় চুক্তি নবায়ন করে থেকে যাবেন পুরনো ক্লাবে। আবার কেউ পাড়ি জমাবেন নতুন ঠিকানায়।

শুধু তারকা খেলোয়াড় নয়, পাশাপাশি উদীয়মান ও তরুণ প্রতিভাদের দিকেও হাত বাড়াচ্ছে ক্লাবগুলো। ফলে প্রতিদিনই উঠে আসছে নতুন নতুন গুঞ্জন। যার কিছু সত্যি হবে। আবার কিছু মিলিয়ে যাবে গুঞ্জন আকারেই। তবে আগামী গ্রীষ্মকালীন দলবদল শেষ পর্যন্ত প্রতিদিনের এই সকল খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।

ম্যানচেস্টার সিটির আইকন কেভিন ডি ব্রুইনার এজেন্টরা সম্ভাব্য পদক্ষেপের জন্য একাধিক সৌদি প্রো লিগ ক্লাবের সাথে যোগাযোগ করেছে বলে জানিয়েছে বৃটিশ সংবাদমাধ্যম দ্য মিরর। তাদের একটি প্রতিবেদন অনুসারে, বেলজিয়ামের মিডফিল্ডারের প্রতিনিধিরা প্রায় ১০টি সৌদি প্রো লিগ ক্লাবের সঙ্গে আলোচনা করেছে। এরমধ্যে রয়েছে আল-হিলাল, আল-নাসর এবং আল-ইত্তিহাদের মতো ক্লাবও।

এদেরসনকে পেতে চায় আল-ইত্তিহাদ
বৃটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলের খবরে বলা হয়েছে, ম্যানচেস্টার সিটির গোলরক্ষক এদেরসন মোয়ারেসকে টার্গেট করেছে সৌদি প্রো লিগের ক্লাব আল-ইত্তিহাদ। এই ব্রাজিলিয়ান গোলরক্ষককে পেতে ২৫ মিলিয়ন পাউন্ড খরচ করতে রাজী সৌদি প্রো লিগের দলটি।

ইন্টারে ভবিষ্যৎ অনিশ্চিত লাউতারোর
ইতালিয়ান সংবাদ মাধ্যম লা গাজেত্তা স্পোর্তের সংবাদ অনুযায়ী, ইন্টার মিলানে লাউতারো মার্তিনেজের ভবিষ্যৎ অনিশ্চিত রয়ে গেছে। কারণ এখনও ক্লাবের সঙ্গে নতুন চুক্তিতে সম্মত হননি এই আর্জেন্টাইন। সিরি এ চ্যাম্পিয়নদের সঙ্গে এই আর্জেন্টাইনের বর্তমান চুক্তি ২০২৬ সালে শেষ হবে।

কোচ হিসেবে কন্তেকে পাওয়ার কাছাকাছি নাপোলি
স্কাই স্পোর্টসের সংবাদ অনুসারে, চেলসি এবং টটেনহ্যামের সাবেক ম্যানেজার কন্তেকে পরবর্তী প্রধান কোচ হিসাবে নিয়োগের খুব কাছাকাছি রয়েছে নাপোলি। এর আগে আতালান্তার গ্যাসপেরিনীর জন্য পাওয়ার চেষ্টা করেছিল দলটি। সম্প্রতি ক্যারিয়ারের প্রথম বড় ট্রফি ইউরোপা লিগ শিরোপা জিতে নিয়েছেন তিনি।

কৌতিনহোকে স্থায়ীভাবে ছাড়তে চায় ভিলা
ইতালিয়ান সাংবাদিক রুদি গ্যালেতির তথ্য অনুযায়ী, ফিলিপ কৌতিনহোর জন্য একটি মূল্য নির্ধারণ করেছে অ্যাস্টন ভিলা। এই গ্রীষ্মে ব্রাজিলিয়ানকে স্থায়ীভাবে ছেড়ে দিতে চায় ক্লাবটি। ধারণা করা হচ্ছে ৬ থেকে ৮ মিলিয়ন পাউন্ড পেলেই তাকে ছেড়ে দিতে ক্লাবটি। তবে তাকে ধারে পেতে আগ্রহী ব্রাজিলিয়ান ক্লাব ভাস্কো দা গামা।

আর্জেন্টিনার বিস্ময়বালককে পেতে এগিয়ে চেলসি
বৃটিশ সংবাদমাধ্যম দ্য সানের সংবাদ অনুসারে, এই গ্রীষ্মে আর্জেন্টিনার ডিফেন্ডার অ্যারন আনসেলমিনোর স্বাক্ষর ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে প্রতিদ্বন্দ্বিতায় এগিয়ে আছে চেলসি। সম্প্রতি বোকা জুনিয়র্সের সঙ্গে একটি নতুন চুক্তি স্বাক্ষর করেছেন এই তরুণ। চুক্তিতে তার রিলিজ ক্লজ ১৫.৭২ মিলিয়ন পাউন্ড রাখা হয়েছে বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: