সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৩৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দুই বছর ভালোবাসা ও আনন্দে পরিপূর্ণ ছিল: পূর্ণিমা

ডেইলি সিলেট ডেস্ক ::
ঢালিউডের আলোচিত ও লাস্যময়ী সুন্দরী নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। ৯০ দশক থেকে শুরু করে এখনও অবধি ভক্তদের মাঝে দর্শকপ্রিয়তায় এতটুকুও ভাটা পড়েনি। কিছুদিন আগে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্য হয়েছেন তিনি।

ব্যক্তি জীবনে বিচ্ছেদের পর ২০২২ সালের ২৭ মে আশফাকুর রহমান রবিনকে বিয়ে করেন পূর্ণিমা।

সোমবার (২৭) এই অভিনেত্রীর বিবাহবার্ষিকী ছিল। বিশেষ এ দিনে ফেসবুকে স্বামীকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। এক ফেসবুক পোস্টে পূর্ণিমা লিখেছেন, ‘এই দুই বছর আনন্দ ও ভালোবাসায় পরিপূর্ণ ছিল। আমার অসাধারণ স্বামী, তোমাকে ভালোবাসি আমি। দ্বিতীয় বিবাহবার্ষিকীর শুভেচ্ছা।’

এই দুই বছরে এ দম্পতিতে বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা গেছে। আর তা বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের মাঝে শেয়ারও করেছেন।

এর আগে এ অভিনেত্রী জানিয়েছিলেন, কাজের সূত্রে আমাদের পরিচয় হয়েছিল। এরপর বোঝাপড়ার একপর্যায়ে বন্ধুত্ব হয়। বিষয়টি পরিবারকে জানানোর পর দুই পরিবার থেকে বলা হয়, তাহলে বিয়েটা করে ফেলাই ভালো।

পূর্ণিমার স্বামী আশফাকুর একটি বহুজাতিক কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। দুই পরিবারের সম্মতিতে তাদের বিয়ে হয়েছে ।

এটি আশফাকের প্রথম বিয়ে হলেও পূর্ণিমার প্রথম নয়। এর আগে ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিয়ে হয়েছিল তার। ২০১৪ সালে কন্যাসন্তানের মা হন তিনি। তার মেয়ের নাম আরশিয়া উমাইজা।

প্রসঙ্গত, পূর্ণিমা চলচ্চিত্রে পা রাখেন জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ দিয়ে। চলচ্চিত্রটি মুক্তি পায় ১৯৯৭ সালে, তখন তিনি ক্লাস নাইনে পড়তেন। সুন্দর চেহারার অধিকারিণী এই অভিনেত্রী শুরুতেই অভিনয়ের সাথে সাথে অসাধারণ শারীরিক সৌন্দর্যের জন্য সবার মন জয় করে নেন। ‘মিস ডায়না’ ও ‘কাল্লু মামা’ ছায়াছবিতে বেশ খোলামেলা পোশাকে হাজির হয়ে দর্শকদের নজর কাড়েন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: