সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিয়ের প্রলোভনে শিক্ষিকার সঙ্গে ইউপি চেয়ারম্যানের শারীরিক সম্পর্ক

অনলাইন ডেস্ক : দোয়ারাবাজারের বোগলা ইউনিয়নের বালিজুরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শাহানা আক্তারের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে তাকে বিয়ের আশ্বাস দিয়ে সাবেক ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েল কর্তৃক একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। কিন্তু এখন তার সাথে সব ধরণের যোগাযোগ বিচ্ছিন্ন করে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছেন সাবেক এই ইউপি চেয়ারম্যান।

সোমবার দুপুর ২টায় সুনামগঞ্জ শহরের পৌরবিপণীতে বিয়ে করার দাবীতে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসব কথা বলেন ভোক্তভোগী শাহানা আক্তার।

লিখিত বক্তব্যে ওই শিক্ষিকা বলেন, তিনি উপজেলার বোগলা ইউপির একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চাকুরীর সুবাদে সাবেক ওই ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েল তার ফোন নম্বর সংগ্রহ করে ২০২০ সালে তাকে বার বার ফোনে বিয়ের আশ্বাস দিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তুলে এবং ২০২১ সালে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবে বলে শিক্ষিকাকে নিয়ে সিলেট হতে বিমানযোগে কক্সবাজারের সী আলিফ নামে একটি হোটেলে স্বামী-স্ত্রী হিসেবে রুম নিয়ে রাত্রিযাপন করে তার সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করেন।

এভাবে গত তিনবছর তাকে ভোগ করে এখন ওই চেয়ারম্যান শিক্ষিকার নম্বরে এখন ব্লক দিয়ে রাখে। শিক্ষিকা বিভিন্নভাবে যোগাযোগের চেষ্টা করলে তাকে প্রাণে মারার হুমকিসহ বিয়ে করবে না বলে জানিয়ে দেয়।

এদিকে, বিভিন্ন প্রলোভন দিয়ে শিক্ষিকার কাছ থেকে প্রায় ২০ লাখ টাকা হাতিয়ে নিয়েছে বলে শিক্ষিকা লিখিত অভিযোগে উল্লেখ করেন।

তিনি কান্নাজড়িত কণ্ঠে ওই চেয়ারম্যান আরিফুল ইসলামের স্ত্রী হিসেবে স্বীকৃতির দাবিতে আইনশৃ্ঙ্খলা রক্ষাকারী বাহিনী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট দাবী জানান।

এব্যপারে শিক্ষিকা ন্যায় বিচারের দাবি জানিয়ে জেলা প্রশাসক সুনামগঞ্জ বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: