সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বাংলাদেশে ‘ওয়ানপ্লাস’ স্মার্টফোনের যাত্রা শুরু

ডেইলি সিলেট ডেস্ক ::

বাংলাদেশে অফিসিয়ালি যাত্রা শুরু করল চীনের স্মার্টফোন ব্র্যান্ড ‘ওয়ানপ্লাস’। এখন থেকে এই ব্র্যান্ডের অফিসিয়াল ফোন দেশেই পাওয়া যাবে। মিলবে বিক্রয়োত্তর সেবাও। ওয়ানপ্লাস স্মার্টফোনের ভক্তরা এতদিন জনপ্রিয় এই ব্র্যান্ডের ফোন অননুমোদিত মাধ্যম থেকে কিনতেন। ফলে বিক্রয়োত্তর সেবা থেকে বঞ্চিত হতেন।

মঙ্গলবার (১৪ মে) সন্ধ্যায় ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) আয়োজিত এক অনুষ্ঠানে জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ‘ওয়ানপ্লাস’ বাংলাদেশে আনুষ্ঠানিক যাত্রা শুরুর ঘোষণা দেয়।

অনুষ্ঠা‌নে জানা‌নো হয়, বাংলা‌দে‌শে ওয়ানপ্লা‌সের যাত্রা হ‌য়ে‌ছে নর্ড এন৩০ ম‌ডেল‌টির হাত ধ‌রে। এই ম‌ডেল‌টি বাংলা‌দে‌শে তৈ‌রি। যার দাম মাত্র ১৬ হাজার টাকা। এই ফো‌নে মিল‌বে ৪ জি‌বি র‌্যাম ও ১২৮ জি‌বি রম। এতে র‌য়ে‌ছে মি‌ডিয়া‌টেক ডায়‌মেন‌সি‌টি প্রসেসর, ৫০০০ এমএএইচ ব‌্যাটা‌রি এবং ৩৩ ওয়া‌টের সুপার‌ভুক ফ্ল‌্যাশ চা‌র্জিং প্রযু‌ক্তি। আগামী ২২ মে থে‌কে ফোন‌টি বাংলা‌দে‌শে‌র বাজা‌রে পাওয়া যাবে।

‘ওয়ানপ্লা‌স’ বাংলা‌দে‌শের সিইও মেঙ্ক ওয়াং ব‌লেন, “সারাবিশ্বের মানুষের জন্য সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহারের সুযোগ তৈরি করাই আমাদের লক্ষ্য; আর বাংলাদেশে যাত্রা শুরু মধ্য দিয়ে আমাদের এই লক্ষ্য পূরণের দিকে আরও একধাপ ‍এগিয়ে গেলাম। স্থানীয়ভাবে উৎপাদনের মাধ্যমে আমরা একটি প্রোডাক্ট ইকোসিস্টেম তৈরি করবো, যা ক্রেতাদের জন্য আকর্ষণীয় মূল্য সর্বাধুনিক আরও সহজলভ্য করতে সহায়ক ভূমিকা রাখবে।”

এ সময় ‘ওয়ানপ্লাস’ বাংলা‌দে‌শের আফটার সেলস সা‌র্ভিস ডি‌রেক্টর মো. রুবা‌য়েত ফের‌দৌস চৌধুরী ব‌লেন, আমরা নির্ভর‌যোগ‌্য বিক্রয় পরবর্তী সেবার গুরুত্ব বু‌ঝি। তাই, দে‌শের সকল ওয়ানপ্লাস ব‌্যবহারকারী‌দের জন‌্য ইতিবাচক অভিজ্ঞতা নি‌শ্চিত কর‌তে আমরা আমা‌দের গ্লোবাল ভার্স‌ন স্মার্ট‌ফোনের ডিস‌প্লে‌র ভা‌র্টিক‌্যাল লাইনের সমস‌্যায় ফ্রি রি‌পেয়ার সা‌র্ভিস দে‌বে।

তি‌নি আরও জানান, ওয়ানপ্লা‌সের সকল ফো‌ন ও ব‌্যাটা‌রি‌তে ১২ মা‌সের ওয়‌্যা‌রে‌ন্টি মিল‌বে। বাংলা‌দেশ জু‌ড়ে ৩৫‌টি স্থা‌নে ২২‌টি সা‌র্ভিস সেন্টার এবং ১৩‌টি সা‌র্ভিস প‌য়ে‌ন্টের মাধ‌মে বিক্রয় পরবর্তী সেবা পাওয়া যাবে।

পুরনোকে ঝেড়ে ফেলে নতুনের সন্ধানে প্রতিনিয়ত এগিয়ে যাওয়ার ব্র্যান্ড স্লোগান ‘নেভার সেটেল’কে মূলমন্ত্র করে বিশ্বের লাখো মানুষকে অনুপ্রাণিত করে যাচ্ছে ওয়ানপ্লাস।

অনুষ্ঠানে বাংলাদেশে ওয়ানপ্লাসের ফ্ল্যাগশিপ মডেল থেকে শুরু করে নর্ড সিরিজের ফোন, স্মার্টফোন মডিউল এবং আইওটি ডিভাইস প্রদর্শন করা করা হয়।

উল্লেখ্য, ‘ওয়ানপ্লা‌স’ মূলত চীনের প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান। যাদের যাত্রা শুরু হয়েছিল ২০১৩ সালের ১৬ ডিসেম্বর। শুরুতে ফ্লাগশিপ কিলার স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে আত্মপ্রকাশ করে। অর্থাৎ ফ্লাগশিপ ফোনের ফিচার কম দামের ফোনে পাওয়া যেত। ধীরে ধীরে ব্র্যান্ডটি তরুণদের মনে জায়গা করে নেয়। বাজারে আসে ওয়ানপ্লাসের একের পর এক স্মার্টফোন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: