সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫৬ সেকেন্ড আগে
রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নৈতিক শিক্ষাই আসল শিক্ষা: নাসির উদ্দিন খান

ডেইলি সিলেট ডেস্ক ::

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে সকলের সম্মিলিত প্রচেষ্টা একান্ত প্রয়োজন। নৈতিক শিক্ষাই আসল শিক্ষা। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও নৈতিক শিক্ষায় শিক্ষিত হয়ে উন্নত জাতি গঠনে আমাদের সবাইকে ভুমিকা পালন করতে হবে। অভিভাবকদের এক্ষেত্রে অপরিসীম ভুমিকা পালন করতে হবে।

তিনি ১২ মে রোববার বিশ্বনাথ পৌরশহরের হযরত ওমর ফারুক (রা:) একাডেমীর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২৪ এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে একথা বলেন।

হযরত ওমর ফারুক (রা:) একাডেমীর পরিচালনা কমিটির সভাপতি দৈনিক জালালাবাদ সম্পাদক মুকতাবিস-উন-নূরের সভাপতিত্বে ও একাডেমীর সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ সাখাওয়াত হোসেনের পরিচালনায় দুপুর ১২টায় ৮ম শ্রেণীর ছাত্র তাহমিদুল হকের কুরআন থেকে তেলাওয়াতের পর জাতীয় সংগীতের মাধ্যমে সভার সূচনা হয়। এরপর স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো. মরতুজা আলী।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ সুহেল আহমদ চৌধুরী, বিশ্বনাথ ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক। সম্মানিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও হাজি মফিজ আলী গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, প্রাক্তণ জেলা শিক্ষা অফিসার গোলজার আহমদ খান। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ম্যানেজিং কমিটির সদস্য রফিকুল ইসলাম জুবায়ের ও সাপ্তাহিক আলোকিত বিশ্বনাথ এর সম্পাদক কাজী
মো: জামাল উদ্দিন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হিরণ মিয়া, সমাজসেবক আব্দুল আহাদ, মুহিব উদ্দিন সুজেদ, আবদুল কাইয়ুম, সোয়েব আহমদ, নুরুজ আলী প্রবাসী দুদু মিয়া সহ বিপুল সংখ্যক অভিভাবক উপস্থিত ছিলেন।

সভা শেষে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।এছাড়া অতিথিবৃন্দ একাডেমী প্রাঙ্গনে সপ্তাহব্যাপী বৃক্ষরোপন কর্মসূচীরও উদ্বোধন করেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: