সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অবশেষে প্রকাশ্যে চিত্রনায়ক আলমগীর ও তার তিন সন্তান

ডেইলি সিলেট ডেস্ক ::

ঢালিউডের জীবন্ত কিংবদন্তী চিত্রনায়ক আলমগীর। ব্যক্তিজীবনে তিন সন্তানের বাবা তিনি। তবে তিন সন্তানকে নিয়ে কখনো একসঙ্গে খুব একটা দেখা মেলে না এই তারকার। কন্ঠশিল্পী আঁখি আলমগীর নানাসময় ষ্টেজ শোর ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করেন। গত শুক্রবার (১০ মে) দিবাগত রাতে দেখা মিলল এক ভিন্ন চিত্র। বাবা আলমগীরের সঙ্গে তিন ভাই-বোনের ছবি প্রকাশ্যে আনলেন আঁখি আলমগীর। নিজের ফেসবুকে কয়েকটি ছবি প্রকাশ করে ভক্তদের সঙ্গে ভাই-বোনদের পরিচয় করিয়ে দিয়েছেন তিনি।

ছবিতে দেখা গেছে, আঁখি আলমগীর সঙ্গে বাবা আলমগীর ছাড়াও রয়েছে বোন মেহরুবা আহমেদ ও একমাত্র ভাই তাসবির আহমেদ। আঁখি বাদে আলমগীরের বাকি দুই সন্তান বরাবরই মিডিয়া থেকে আড়ালে থেকেছেন। যে কারণে ভক্তদের সঙ্গে যেন নতুন করে পরিচয় হলো তাদের।

এদিন ছবি প্রকাশ করে ফেসবুকে আঁখি লিখেছেন, ‘আব্বুর সাথে আমরা তিন ভাই বোন।’ চারজনকে একফ্রেমে দেখে ভক্তরাও বেশ খুশি হয়েছেন। বিভিন্ন ইতিবাচক মন্তব্য করেছেন সংগীতশিল্পী সেই ফেসবুক পোস্টে।

জানা যায়, আলমগীরের প্রথম স্ত্রী ছিলেন গীতিকার খোশনূর আলমগীর। তাকে বিয়ে করেন ১৯৭৩ সালে। এ সংসারেই গায়িকা আঁখি আলমগীর, মেহরুবা আহমেদ ও ছেলে তাসবির আহমেদের জন্ম হয়। খোশনূরের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর আলমগীর ১৯৯৯ সালে গায়িকা রুনা লায়লাকে বিয়ে করেন।

উল্লেখ্য, আশি ও নব্বইয়ের দশকের দাপুটে চিত্রনায়ক আলমগীর। কাজ করেছেন শতাধিক সিনেমায়। অভিনয়ের পাশাপাশি প্রযোজক, গায়ক ও পরিচালক হিসেবে সুনাম কুড়িয়েছেন। তিনি শ্রেষ্ঠ অভিনেতা ও শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনেতা বিভাগে ৯ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন। এছাড়াও ২০২৪ সালে একুশে পদকপ্রাপ্ত হিসেবে বিবেচিত হন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: