সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২১ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হোয়াটসঅ্যাপের স্টোরেজে আসছে নতুন চমক

ডেইলি সিলেট ডেস্ক ::

বর্তমান বিশ্বের সামাজিক মাধ্যমের সবচেয়ে জনপ্রিয় অ্যাপ হোয়াটসঅ্যাপ। তথ্য আদান প্রদানের মতো গুরুত্বপূর্ণ কাজও করা হচ্ছে প্ল্যাটফর্মটিতে। এছাড়াও ছোট বড় সব ধরনের ব্যবসায়িক প্রতিষ্ঠানও ব্যবহার করছেন হোয়াটসঅ্যাপ। শুধু তথ্য আদান প্রদান নয়, ছবি, ভিডিওসহ নানা গুরুত্বপূর্ণ ফাইল শেয়ার করা হয় এখানে। ব্যবহারকারীদের নিরাপত্তার জন্য কোম্পানি সময়ে সময়ে আপডেট এনে থাকে হোয়াটসঅ্যাপ।

সম্প্রতি হোয়াটসঅ্যাপে চ্যাট ফিল্টার সুবিধা যুক্ত হয়েছে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

প্রতিবেদনে বলা হয়, তথ্য সংরক্ষণ বা স্টোরেজ ব্যবস্থাপনার জন্য নতুন একটি ফিল্টারিং সুবিধা চালু করতে কাজ করছে হোয়াটসঅ্যাপ। ডব্লিউ আ বেটা ইনফো বলছে, অ্যান্ড্রয়েডের বেটা বা পরীক্ষামূলক সংস্করণের ব্যবহারকারীরা স্টোরেজ ব্যবস্থাপনার জন্য হোয়াটসঅ্যাপের নতুন এই ফিল্টারিং সুবিধা ব্যবহার করতে পারছেন। হোয়াটসঅ্যাপে নতুন একটি ফিল্টার বাটন যুক্ত হবে, যেখানে ‘অল’, ‘চ্যাটস’ ও ‘চ্যানেলস’ নামের তিনটি বাটন দেখা যাবে।

এতে আরও বলা হয়, এই বাটনগুলোর মধ্যে প্রয়োজনীয় বাটন নির্বাচন করে স্টোরেজ ব্যবস্থাপনা করা যাবে। ফলে কোনো ব্যবহারকারী যদি চ্যানেলে থাকা বার্তা, ভিডিও ও ছবি সংরক্ষণ করতে না চান, তবে তা স্টোরেজে সংরক্ষিত হবে না। সুবিধাটি কেমন হবে, তার ধারণা দিতে একটি স্ক্রিনশটও যুক্ত করেছে ডব্লিউ আ বেটা ইনফো।

স্ক্রিনশটে দেখা যায়, ম্যানেজ স্টোরেজের নিচে স্টোরেজ ডিটেইলসে ‘অল’, ‘চ্যাটস’ ও ‘চ্যানেলস’ নামের তিনটি ফিল্টারিং বাটন দেখা যাচ্ছে, যেখান থেকে স্টোরেজ ব্যবস্থাপনা করতে পারবেন ব্যবহারকারীরা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: