সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ১১ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কম্বোডিয়ায় বিস্ফোরণে ২০ সেনা নিহত

ডেইলি সিলেট ডেস্ক ::

কম্বোডিয়ায় একটি সেনা ঘাঁটিতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে অন্তত ২০ সেনা নিহত হয়েছেন বলে জানিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী হুন মানেট।

আল জাজিরার খবরে বলা হয়েছে, দেশটির পশ্চিমাঞ্চলে কাম্পং স্পেউ প্রদেশের একটি সেনা ঘাঁটিতে শনিবার (২৭ এপ্রিল) বিকেলে গোলাবারুদ বিস্ফোরণ হলে এই হতাহতের ঘটনা ঘটে।

হুন মানেট ফেসবুকে একটি বিবৃতিতে বলেছেন, বিস্ফোরণে আরও বেশ কয়েকজন সেনা আহত হয়েছেন। তবে এ বিষয়ে আরও বিস্তারিত কিছু জানাননি কম্বোডিয়ার প্রধানমন্ত্রী।

কাম্পং স্পেউ প্রদেশের ঘাঁটিতে বিস্ফোরণের খবরে গভীরভাবে মর্মাহত বলে বিবৃতিতে জানান হুন মানেট। বিস্ফোরণের কারণ তাৎক্ষণিকভাবে পরিষ্কার হয়নি এবং হুন মানেট তার পোস্টে এই বিষয়ে মন্তব্য করেননি।

দেশটির প্রধানমন্ত্রী পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং প্রতিশ্রুতি দিয়েছেন যে সরকার তাদের অন্ত্যেষ্টিক্রিয়ার জন্য অর্থ প্রদান করবে এবং নিহত ও আহত উভয়কেই ক্ষতিপূরণ দেবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত ছবিগুলোতে একটি ধ্বংসপ্রাপ্ত একতলা বিল্ডিং দেখানো হয়েছে। সেইসাথে আহত ব্যক্তিদের হাসপাতালে চিকিৎসা দেওয়ার ছবি প্রকাশ করা হয়েছে এবং পাশের আবাসিক এলাকার বাসিন্দারা ভাঙা জানালার ছবি অনলাইনে শেয়ার করছেন।

ওয়েস্ট পয়েন্টে ইউএস মিলিটারি একাডেমির স্নাতক হুন মানেট তার পিতা হুন সেনের উত্তরসূরি হিসেবে প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন। প্রধানমন্ত্রী হওয়ার আগে তিনি একজন চার তারকা জেনারেল হিসেবে পদোন্নতি পান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: