সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লা লীগা চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ

ডেইলি সিলেট ডেস্ক ::

রিয়াল মাদ্রিদ পয়েন্ট তালিকায় শীর্ষে উঠতে নিজেদের কাজটা আগেই সেরে রেখেছিল। তারা কাদিজকে ৩-০ ব্যবধানে হারানোর পরই জানা হয়ে গিয়েছিল, দিনের আরেক ম্যাচে রিয়ালের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা পয়েন্ট হারালেই লা লীগার ৩৬তম শিরোপা ঘরে তুলবে কার্লো আনচেলত্তির দল। বার্সা কেবল পয়েন্টই হারালো না, হেরেই বসলো জিরোনার কাছে ৪-২ গোলের বড় ব্যবধানে। বার্সার এই হারেই শিরোপা উৎসবে মেতে উঠে রিয়াল মাদ্রিদ। লীগের চার ম্যাচ হাতে রেখেই চ্যাম্পিয়ন হলো লস ব্লাঙ্কোসরা।

রিয়ালের এই সাফল্যের অন্যতম রূপকার ইংলিশ মিডফিল্ডার জুড বেলিংহাম। ক্লাবের হয়ে নিজের প্রথম মৌসুমে ২৬ ম্যাচে ১৮ গোল করেন তিনি।

শনিবার কাদিজের বিপক্ষেও ৬৮ মিনিটে দলের দ্বিতীয় গোলটি করেন বেলিংহাম। ৫১ মিনিটে দায়াজ এবং নির্ধারিত সময়ের পর ইনজুরি টাইমের তৃতীয় মিনিটে জুসেলো গোল করে রিয়ালকে ৩-০ ব্যবধানের জয় এনে দেন।

অন্যদিকে জিরোনার মাঠে খেলতে গিয়ে প্রথমার্ধে ২-১ গোলে এগিয়ে ছিল বার্সা। তারাই দ্বিতীয়ার্ধে তিন গোল হজম করে হারে ৪-২ ব্যবধানে।

এই হারের পর ৩৪ ম্যাচে ৭৩ পয়েন্ট বার্সেলোনার। সমান ম্যাচে রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৮৭। বার্সা পরের চার ম্যাচ জিতলেও রিয়ালকে ছুঁতে পারবে না। ফলে শিরোপা নিশ্চিত হয়ে গেছে আনচেলত্তির দলের।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: