সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
বুধবার, ৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রামপালে ট্রাকের চাপায় তিনজন নিহত

ডেইলি সিলেট ডেস্ক ::
বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় ভ্যানের চালকসহ ৩ জন ঘটনাস্থলে নিহত হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) সকালের দিকে মংলা-খুলনা মহাসড়কের রামপাল উপজেলার চেয়ারম্যানের মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর থেকে ওই মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- মো: সাইদ মোড়ল (৪৫), মো: আজাদ (৩৫) ও ভ্যানচালক মো: মনি (৪৫)। নিহতদের বাড়ি রামপাল উপজেলার বিভিন্ন গ্রামে।

কেএনএফ প্রধান নাথান-র স্ত্রী লালমনিরহাটেও যোগদান করেননি
বাগেরহাট গোয়েন্দা পুলিশের ওসি সৈয়দ বাবুল আক্তার জানান, শনিবার সকাল আনুমানিক ৮টার দিকে রামপাল ও মোংলা উপজেলার সীমান্তবর্তী এলাকায় চেয়ারম্যানের মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খুলনার দিক থেকে পণ্যবাহী একটি ট্রাক দ্রুতগতিতে মোংলার দিকে যাচ্ছিলো। আর বিপরিত দিক থেকে ব্যাটারি চালিত ভ্যান রামপালের দিকে আসছিল। ঘটনাস্থলে আসলে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়।

ঘটনাস্থলেই ভ্যানযাত্রী মো: সাঈদ মোড়ল নিহত হয়। গুরুতর আহত অবস্থায় ভ্যান চালক মনির হোসেন ও আরেক যাত্রী আজাদকে রামপালের ঝনঝনিয়া হাসপাতাওে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তাদেরও মৃত্যু হয়। নিহত তিনজনের বাড়ি রামপাল উপজেলার বিভিন্ন এলাকায় বলে জানা গেছে।

তিনি আরো বলেন, খবর পেয়ে স্থানীয় লোকজন, ফায়ার সার্ভিস, রামপাল থানা ও কাটাখালী হাইওয়ে পুলিশ নিহতদের লাশ ও আহতদের উদ্ধার করেছে। আহতদের রামপাল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করতে চেষ্টা চলাচ্ছে। ঘাতক ট্রাকটি রামপাল থানা পুলিশ জব্দ করেছে।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ও রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৌমেন দাস জানান, রামপাল উপজেলার চেয়ারম্যানের মোড় নামক স্থানে একটি দ্রুতগতির মালবাহি ট্রাক একটি ভ্যানকে চাপা দেয়। এতে ৩ জন ঘটনাস্থলে নিহত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: