সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠন

ডেইলি সিলেট ডেস্ক ::

সিলেটের জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী, নতুন কার্যকরী কমিটি গঠন ও নতুন সদস্য অন্তর্ভুক্ত করা হয়েছে।

শনিবার (২০ এপ্রিল) বিকাল ৫টায় জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে জৈন্তাপুরে কর্মরত সাংবাদিকবৃন্দের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার লক্ষ্যে সাধারণ সভা অনুষ্ঠিত হয়৷ জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি মো. মঈনুল মুরছালীন রুহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল ইসলামের পরিচালনায় সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা আবুল হোসেন মো. হানিফ, মো. রেজওয়ান করিম সাব্বির, মো. শোয়াইবুর রহমান। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নাজমুল ইসলাম, রাসেল মাহফুজ, জাহিদুল ইসলাম, মো. ইউসুফুর রহমান, মো. সাজ উদ্দিন সাজু প্রমুখ।

সভায় বক্তরা বলেন- বদলে গেছে দিনকাল নিউজ এখন ডিজিটাল এই স্লোগানকে প্রধান্য দিয়ে শুরু হয় অনলাইন প্রেসক্লাবের যাত্রা শুরু হয়। সাংবাদিকতা পেশা একটি মহৎ পেশা৷ এজন্য কলম শক্তিকে ঐক্যবদ্ধ করতে সকল অনলাইন পত্রিকায় কর্মরত সাংবাদিকদের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে ঐক্যবদ্ধ থাকতে হবে৷ এলাকার ঘটে যাওয়া ঘটনাগুলোকে ডিজিটাল যুগে তথ্য নির্ভর সংবাদ পরিবেশনের লক্ষ্যে জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাব অগ্রণী ভূমিকা পালন করছে।

সাধারণ সভায় সকলের সম্মতিক্রমে নতুন সদস্যদের অন্তর্ভুক্ত ও ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের নতুন সদস্য হিসেবে দৈনিক সিলেটের দিনরাত পত্রিকার স্টাফ রিপোর্টার তোফায়েল আহমদ, দৈনিক ভোরের কাগজ ও জৈন্তা বার্তা পত্রিকার জৈন্তাপুর প্রতিনিধি মো. সাইফুল ইসলাম বাবু এবং দৈনিক সিলেট বাণী পত্রিকার জৈন্তাপুর প্রতিনিধি মো. আব্দুল্লাহ-কে অন্তর্ভুক্ত করা হয়।

সন্ধ্যা ৭টায় জৈন্তাপুর অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা আবুল হোসেন মো. হানিফ এর উপস্থিতিতে সকলের সম্মতিক্রমে পূর্বের কার্যকরী কমিটি ভেঙে ২০২৪-২০২৬ সালের জন্য ৯ সদস্যবিশিষ্ট নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়। নতুন কার্যকরী কমিটিতে সভাপতি পদে দৈনিক শুভ প্রতিদিন ও দৈনিক বাংলাদেশ টুডে পত্রিকার জৈন্তাপুর প্রতিনিধি মো. মঈনুল মুরছালীন রুহেল এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক আজকের পত্রিকার জৈন্তাপুর প্রতিনিধি মো. রেজওয়ান করিম সাব্বির নির্বাচিত হন। এছাড়া সিনিয়র সহ সভাপতি পদে চ্যানেল এস ও সিলেটের জনপথের জৈন্তাপুর প্রতিনিধি মো. শোয়াইবুর রহমান, সহ সভাপতি পদে রাসেল মাহফুজ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সিলেট প্রতিদিন২৪.কম এর জৈন্তাপুর প্রতিনিধি মো. জাহিদুল ইসলাম, অর্থ সম্পাদক পদে দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার সিলেটের বিশেষ প্রতিনিধি মো. সাজ উদ্দিন সাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এশিয়ান টেলিভিশনের জৈন্তাপুর প্রতিনিধি মো. ইউসুফুর রহমান, নির্বাহী সদস্য পদে মো. ইসমাঈল হোসাইন, মো. বিলালুর রহমান নির্বাচিত হন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: