সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ২৫ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

খেলাধুলার পৃষ্ঠপোষকায় সবাইকে এগিয়ে আসতে হবে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

ডেইলি সিলেট ডেস্ক ::

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী এবং সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, খেলাধুলা সমাজে ভ্রাতৃত্বের সৃষ্টি করে। মানুষের শরীর গঠনের পাশাপাশি মাদক ও অপরাধমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলাই বিশ্ববাসীর কাছে ‘বাংলাদেশ’কে নিয়ে গেছে উচ্চ আসনে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের আমলে খেলাধুলার ব্যাপক উন্নতি হয়েছে। আমাদের সন্তানদেরকে ভালো রাখতে ও শান্তির জনপদ উপহার দিতে সরকারের পাশাপাশি খেলাধুলার পৃষ্ঠপোষকতায় সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন, আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের আমলে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হওয়ার ফলে দেশ রয়েছে উন্নয়নের মহাসড়কে। সরকারের উন্নয়ন থেকে সিলেট-২ আসনবাসীও বঞ্চিত হবেন না। দীর্ঘদিন কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত থাকা আসনবাসীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকারের উন্নয়ন দিয়ে আলোকিত করা হবে।

শনিবার (২০ এপ্রিল) বিকেলে বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের তবলপুর গ্রামের মাঠে তবলপুর মিতালী যুব সংঘ কর্তৃক আয়োজিত ‘১ম তবলপুর মিতালী যুব সংঘ মধ্যমবার ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন তিনি।

ফাইনাল খেলায় বিএমএম স্পোটিং ক্লাব শিবেরকলা ট্রাইবেকারে ৩(১)-১(১) গোলের ব্যবধানে চাচা-ভাতিজা স্পোটিং ক্লাব রামপুরকে হারিয়ে টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে। খেলায় ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন বিএমএম স্পোটিং ক্লাবের হেলাল আহমদ।

তবলপুর মিতালী যুব সংঘের সভাপতি আমির আলীর সভাপতিত্বে ও খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধরের পরিচালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মকদ্দছ আলী, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, কার্যনির্বাহী সদস্য ও বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাবেক সদস্য কবির আহমদ কুব্বার, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা দুদু মিয়া।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: