সর্বশেষ আপডেট : ১৮ ঘন্টা আগে
শনিবার, ২৫ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে প্রবাসীর উদ্যোগে শান্তির আশ্রয় পেল একাধিক পরিবার

সিলেটের সাবেক তরুন ব্যবসায়ী ও যুক্তরাষ্ট্র প্রবাসী, সিলেট অনলাইন প্রেসক্লাবের প্রবাসী সদস্য জাবেদ আহমদ এর উদ্যোগে সিলেটের বিভিন্নস্থানে ঢেউ টিন বিতরন করা হয়েছে।

মঙ্গলবার সিলেট নগরীর ৩৯নং ওয়ার্ড ও ৪০নং ওয়ার্ডে গত রমজান মাসে প্রচন্ড শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ১৪টি পরিবারের মাঝে (২২ বান টিন) প্রায় ২ লক্ষ টাকার টিন বিতরণ করা হয়।

বিভিন্ন জায়গার কর্মসুচী হিসেবে দুপুর ২টার দিকে দক্ষিণ কুশিঘাটের মক্তব্যে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ১০টি পরিবারের মাঝে ১৩ বান টিন বিতরণ করা হয়। টিন বিতরণ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, যুক্তরাষ্ট্র প্রবাসী ও সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য, সাংবাদিক ও ব্যবসায়ী জাবেদ আহমদ বন্যা করোনার সময় ব্যাপক মানবতার কল্যানে কাজ করেছেন। তিনি পরোপকারী মানুষ। এই তরুন সিজিনলাল মানবসেবী নয় যে সময় মানুষের সহযোগিতা দরকার তিনি সবার আগে চেষ্টা করেন সহযোগিতার।

তিনি তাঁর কষ্টার্জিত অর্থ সিলেট অঞ্চলের মানুষের কল্যাণে বিলিয়ে দিচ্ছেন। কোনো প্রচার বা কোনো এলাকা বা উপলক্ষ হিসেবে নয় তিনি সব সময় মানবতার কল্যাণে জন্য কাজ করে যাচ্ছেন। সাম্প্রতিক সময়ে প্রচন্ড শিলাবৃষ্টিতে মানুষের যে ঘরবাড়ি লন্ডবন্ড হয়েছে তার দেয়া উপহারে মানুষের কষ্ট কিছুটা লাঘব হবে বলে উল্লেখ করেন প্রতিনিধিদল।

এসময় উপস্থিত ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি সম্পাদক আফরোজ খান, কার্যকরী পরিষদ সদস্য আব্দুল হাছিব, ২৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি নিজাম উদ্দিন ইরান, বিশিষ্ট মুরব্বি ছুনু মিয়া, সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য আলমগীর আলম, বিশিষ্ট ব্যবসায়ী আবুল হোসেন, সমাজসেবী জুনেদ আহমদ, আলী আহমদ, আজম আলী, ইরাই মিয়া, ছানা আহমদ, সৌরব আহমদ, তোফায়েল আহমদ, রাহেল আহমদ প্রমুখ। পরে বিকালে নগরীর ৩৯নং ওয়ার্ড মইয়ার চর এলাকার ৩টি পরিবারের মাঝে ৬ বান টিন বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ। এম এ হান্নান সহ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ। সবশেষে উমার গাও এলাকায় ১টি পরিবারের মাঝে ২ বান টিন বিতরণ করা হয় এবং একজনকে নগদ ১০ হাজার টাকা প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: