সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ১ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বায়ার্নের জয় কেড়ে নিলো আর্সেনাল

ডেইলি সিলেট ডেস্ক ::

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের দুটি ম্যাচই শেষ হলো অমিমাংসিতভাবে। রিয়াল মাদ্রিদ-ম্যানসিটি ম্যাচটি শেষ হলো ৩-৩ গোলে। অন্যদিকে একই সময়ে অনুষ্ঠিত হওয়া আর্সেনাল-বায়ার্ন মিউনিখ ম্যাচটি শেষ হলো ২-২ গোলে।

মূলত বায়র্নের জয়টাই যেন কেড়ে নিয়েছে আর্সেনাল। ২-১ গোলে ৭৬ মিনিট পর্যন্ত এগিয়ে ছিলো বায়ার্ন। এ সময় এসে লিয়ান্দ্রো ত্রোসার্ডের একটি গোলে ম্যাচটিকে সমতায় শেষ করলো গানাররা।

ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই গোল করে এগিয়ে যায় আর্সেনাল। বুকায়ো সাকা প্রথম গোলটি করেন ১২তম মিনিটে। এরপর ১৮তম মিনিটে সমতায় ফেরে বায়ার্ন। সার্জি জিনাব্রি গোল করেন।

৩২তম মিনিটে পেনাল্টি পেয়ে যায় বায়ার্ন। স্পট কিক নিতে আসেন হ্যারি কেইন। জড়িয়ে যায় আর্সেনালের জালে। ২-১ ব্যবধানে এগিয়ে যায় বায়ার্ন মিউনিখ। এই ২-১ ব্যবধানেই ম্যাচ শেষের দিকে যাচ্ছিলো। কিন্তু ৭৬তম মিনিটে লিয়ান্দ্রো ত্রোসার্ড গোল করে সমতায় ফেরান আর্সেনালকে। ম্যাচও শেষ হলো এই ২-২ গোলের ড্রয়ে।

ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব আর্সেনাল ১৪ বছর পর প্রথম কোনো চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল খেললো। ম্যাচটা জিততে পারতো আর্সেনালই। শেষ মুহূর্তে এসে জয় বঞ্চিত থাকতে হলো তাদের। কারণ, শেষ মুহূর্তে পেনাল্টি পেয়েছিলো গানাররা। ম্যানুয়েল ন্যুয়ার বক্সের মধ্যে ফাউল করেন বুকায়ো সাকাকে। কিন্তু রেফারি পেনাল্টি না দেয়ায় আক্ষেপে পুড়তে হলো আর্সেনালকে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: