সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পুনাক সিলেট মেট্রোপলিটন পুলিশের উদ্যেগে দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ডেইলি সিলেট ডেস্ক ::

ঈদ মানে আনন্দের জোয়ার। ঈদ মানে খুশির সঞ্চার। দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর রমজানের শেষ দিকে ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে এবং ঈদ আনন্দ ভাগাভাগি করতে মঙ্গলবার ( ০৯এপ্রিল) দুপুর ১২.০০ ঘটিকার সময় সিলেট মেট্রোপলিটন পুলিশ লাইন্সে দুস্হ ও অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্হ ও অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন পুনাক, সিলেট মেট্রোপলিটন পুলিশের সভানেত্রী রুমানা নাহিদ। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও পুনাক, সিলেট মেট্রোপলিটন পুলিশের প্রধান উপদেষ্টা মোঃ জাকির হোসেন পিপিএম মহোদয়।

এসময় উপস্থিত ছিলেন পুনাক , সিলেট মেট্রোপলিটন পুলিশের সাধারণ সম্পাদক সাবিনা ইয়াসমীন, সাংগঠনিক সম্পাদক আবিদা মোস্তফা অরিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সালমা আক্তার, প্রচার সম্পাদক জনাব সানজিদা আহমদ এমি, সমাজকল্যাণ ও হস্তশিল্প সম্পাদক কারিমা আক্তার, দপ্তর সম্পাদক দিল আফরোজ,দপ্তর সম্পাদক,পুনাক সদস্য ইসরাত তাহসীনা। তাছাড়া সিলেট মেট্রোপলিটন পুলিশের সকল পদবীর অফিসার ও ফোর্সবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট,ইলেক্ট্রনিক এবং অনলাইন মিডিয়া সাংবাদিকবৃন্দ । উক্ত অনুষ্ঠানে ১২০ জন দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। পুলিশ কমিশনার মহোদয় উনার বক্তব্যে উপস্থিত পুনাক সিলেট মেট্রোপলিটন পুলিশের সদস্যদের শুভেচ্ছা জানান।পুনাক সভানেত্রী উনার বক্তব্যে বলেন ঈদের আনন্দ দুস্হ ও অসহায়দের মাঝে ভাগ করার মাধ্যমে নিজেদের ঈদ আনন্দ আরো বেড়ে যায়। ভবিষ্যতে ও পুনাক, সিলেট মেট্রোপলিটন পুলিশ দুস্হ ও অসহায়দের পাশে থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: