সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ছালিয়া গ্রামে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ক্যাপ ফাউন্ডেশনের টেউটিন বিতরণ

ডেইলি সিলেট ডেস্ক ::

সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের ছালিয়া গ্রামে ভয়াবহ শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থদের মধ্যে টেউটিন বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৯ এপ্রিল) বিকালে সেবামুলক সংস্থা কমিউনিটি এগেইনেস্ট পভারটি-ক্যাপ ফাউন্ডেশনের উদ্যোগে এই টেউটিন বিতরণ করা হয়।

টেউডিন বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে সিলেট-১ আসনের সংসদ সদস্য ও সাবেক পররাষ্টমন্ত্রী ড. একে আব্দুল মোমেন বলেন, দেশের প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় ক্যাপ ফাউন্ডেশন পাশে রয়েছে। দেশের উন্নয়নে ক্যাপ ফাউন্ডেশন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশের প্রতি ব্রিটিশ কিছু তরুণের এমন উদ্যোগকে তিনি স্বাগত জানান। বঙ্গবন্ধুর প্রকৃত সোনার বাংলা গড়ে উঠবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন। দারিদ্রমুক্ত দেশ গড়তে অনেক সংগঠন নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে এসেছে, এর মধ্যে ক্যাপ ফাউন্ডেশন অন্যতম। ক্যাপ ফাউন্ডেশন দেশের দরিদ্র ও অনগ্রসর মানুষের কল্যাণে কার্যক্রমের ধারাবাহিকতা অব্যাহত রেখেছে।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় জনগণের পাশে ছিল এবং থাকবে। আপনারা সকলেই তার জন্য দোয়া করবেন।’ তিনি তাদের এই কার্যক্রমে সরকারের সর্বাত্মক সহযোগিতা থাকবে বলেও জানান।

এসময় উপস্থিত ছিলেন, ক্যাপ ফাউন্ডেশন সিইও আব্দুল নুর হুমায়ুন, প্রজেক্ট কো-অর্ডিনেটর মো. দেলওয়ার হোসেন, স্বেচ্ছাসেবক আরিফ আহমদ সুমন, দিপক অধিকারী, সুমন তালুকদার।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: