সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
সোমবার, ৬ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লাখো পর্যটকের অপেক্ষায় প্রস্তুত সাদাপাথর

ডেইলি সিলেট ডেস্ক ::

এবার ঈদুল ফিতরে মিলছে লম্বা ছুটি। রমজানের এক মাসের খরা কাটিয়ে লাখো পর্যটকের আগমনের অপেক্ষায় প্রস্তুত বাংলার ভূস্বর্গখ্যাত সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ সাদাপাথর পর্যটনকেন্দ্র।

যান্ত্রিক জীবনের ক্লান্তি থেকে মুক্তি পেতে দেশের মানুষের বেড়ানোর পছন্দের জায়গা সাদাপাথরের স্বর্গরাজ্য। বিশেষ দিন ও ঈদের টানা ছুটিতে এখানকার পাহাড়, পাথর আর নদের মিশেলে এক অদ্ভুত শৈল্পিকতার অনন্য নিদর্শন দেখতে ভিড় জমান পর্যটকরা।

পর্যটকদের সেবায় সব প্রস্তুতি সম্পন্ন করেছেন উপজেলা প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী ও পর্যটক সংশ্লিষ্ট ব্যবসায়ীরা।

ইতোমধ্যে শেষ হয়েছে পর্যটনঘাট ও পর্যটনকেন্দ্রের সব দোকানপাট, নৌকা, দুই-শতাধিক ফটোগ্রাফার, রেস্তোরা ও রিসোর্ট ধুয়ে-মুছে পরিষ্কার ও সাজানোর কাজ।

কোম্পানীগঞ্জ ফটোগ্রাফি সোসাইটির সভাপতি শরীফ আহমেদ জানান, আমরা আশাবাদী পবিত্র ঈদুল ফিতর ও পহেলা বৈশাখের ছুটিকে কেন্দ্র করে সাদাপাথরে লাখো পর্যটকের আগমন ঘটবে। এজন্য ফটোগ্রাফারদের মধ্যে নতুন জার্সি বিতরণ ও পর্যটকদের সঙ্গে সুন্দর আচরণ করতে নির্দেশ দিয়েছি।

ভোলাগঞ্জ সাদাপাথর পর্যটন ব্যবসায়ী সমিতির সভাপতি রুবেল আহমদ বলেন, ঈদ উপলক্ষে আমরা প্রস্তুতি নিয়েছি। রেস্টুরেন্ট মেরামত, পরিষ্কার-পরিচ্ছন্ন ও সাজসজ্জার কাজ সম্পন্ন করেছি।

সাদাপাথরে গাড়ি পার্কিং ও নৌকাঘাটের ইজারা কর্তৃপক্ষের ব্যবস্থাপনার দায়িত্বে থাকা তোয়াহির আলী রহমান বলেন, ঈদ উপলক্ষে পর্যটক বরণে আমরা সকল প্রস্তুতি সম্পন্ন করেছি।

কোম্পানীগঞ্জ থানার ওসি গোলাম দস্তগীর আহমেদ বলেন, সাদাপাথরে আগত সব পর্যটকদের সেবা ও আইনি সহায়তা দিতে ইউনিফর্ম ও সিভিল পোশাকে আমাদের সদস্যরা টহলে থাকবে। আশা করছি আমরা পর্যটকদের শতভাগ নিরাপত্তা দিতে পারব।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুনজিত কুমার চন্দ বলেন, ঈদ ও পহেলা বৈশাখের ছুটি উপলক্ষে সাদাপাথরে প্রচুর পর্যটক সমাগম ঘটবে। এজন্য আমরা পর্যটন উন্নয়ন কমিটির সভা করেছি। পুলিশ, বিজিবি, মেডিকেল টিম, ফায়ার সার্ভিসসহ উপজেলা প্রশাসনের একটি দল সার্বক্ষণিক মাঠে থাকবে। তাই পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে ও সেবা দিতে প্রস্তুতি নেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: