সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জাবি আলোনসোর আশা ছেড়ে দিলো লিভারপুল

ডেইলি সিলেট ডেস্ক ::

ইয়ুর্গেন ক্লপ মৌসুম শেষেই বিদায় নেবেন, আগেই জানিয়ে দিয়েছেন। যে কারণে ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব লিভারপুল মৌসুম শেষ হওয়ার আগেই নতুন কোচ খোঁজার কাজে নেমে পড়েছে। গুঞ্জন ছিল, জার্মান বুন্দেসলিগায় এবার তোলপাড় ফেলে দেয়া বায়ার লেভারকুসেনের কোচ জাবি আলোনসোকে লিভারপুলে দেখা যেতে পারে আগামী মৌসুমে।

লিভারপুল কর্মকর্তারাও জানিয়েছিলো, তারা জাবি আলোনসোকে চায়। তবে, বায়ার লেভারকুসেনের কোচ এ নিয়ে কোনো কথাই বলেননি। এমনকি তিনি কোনো ইচ্ছাও প্রকাশ করেননি।

এরই মধ্যে লিভারপুলের পক্ষ থেকে জাবি আলোনসোকে ইয়ুর্গেন ক্লপের পরিবর্তে কোচ হিসেবে নিয়োগ দেয়ার সম্ভাবনা নাকচ করে দেয়া হয়েছে। বরং ইএসপিএন জানিয়েছে, লিভারপুলের সম্ভাব্য কোচ হিসেবে এখন সবার চেয়ে এগিয়ে রয়েছেন ব্রাইটনের কোচ রবার্তো ডি জার্বি কিংবা স্পোর্টিং সিপির কোচ রুবেন আমোরিন।

জাবি আলোনসো খেলোয়াড় হিসেবে লিভারপুলের হয়ে ২০০৫ সালে চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিলেন। এবার কোচ হিসেবে তিনি ইতিহাসে প্রথমবারের মত বায়ার লেভারকুসেনকে জেতাতে যাচ্ছেন জার্মান বুন্দেসলিগা শিরোপা।

গত জানুয়ারিতেই আনুষ্ঠানিকভাবে ক্লপ ঘোষণা দেন, তিনি মৌসুম শেষে আর লিভারপুলে থাকবেন না। বিষয়টা তিনি গত নভেম্বরেই ক্লাবকে জানিয়েছেন। এরপরই মূলত লিভারপুলে আলোনসোর বিষয়টি আলোচনায় উঠে আসে।

অন্যদিকে বায়ার্ন মিউনিখও নতুন একজন কোচ খুঁজছে। কারণ, মৌসুম শেষে টমাস টুখেলও ছেড়ে যাবেন যাবেন জার্মান জায়ান্টদের। যদিও, ক্লাবের চাপের মুখেই মৌসুম শেষে চাকরি ছাড়ার ঘোষণা দিয়েছিলেন টুখেল। আগামী মৌসুমে বায়ার্নের নতুন একজন কোচের প্রয়োজন। তারাও চায় আলোনসোকে আলিয়াঞ্জ এরেনায় কোচ করে নিয়ে আসতে। আলোনসো শুধু লিভারপুল নয়, খেলোয়াড়ী জীবনে বায়ার্নের জার্সি গায়েও খেলেছিলেন।

বায়ার্নের প্রেসিডেন্ট উলি হোয়েনেস বৃহস্পতিবার বলেন, ‘জাবি আলোনাসোকে বায়ার্নের কোচ করে আনাটা মোটামুটি অসম্ভব।’

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: