সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুনামগঞ্জে একাধিক ছাত্রীকে নিপীড়নের অভিযোগে শিক্ষক বরখাস্ত

ডেইলি সিলেট ডেস্ক ::

সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের শ্যামারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ ও পঞ্চম শ্রেণির একাধিক ছাত্রীকে যৌন নিপীড়নের ঘটনায় অভিযুক্ত সহকারী শিক্ষক কল্যাণ চন্দ্র দে’কে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন উপজেলা শিক্ষা কর্মকর্তা সুলেমান মিয়া। তিনি বলেন, ওই বিদ্যালয়ের শিক্ষার্থীর তিনজন অভিভাবক শিক্ষক কল্যাণ চন্দ্র দে’র বিরুদ্ধে তাদের সন্তানদের যৌন হয়রানি করার লিখিত অভিযোগ দেন প্রধান শিক্ষক বরাবর। প্রধান শিক্ষক সুতপা রানী দাস বিষয়টি আমাকে জানান। আমি বিষয়টি জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে অবহিত করি এবং স্যারের নির্দেশে সরেজমিন তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করি।

নাম প্রকাশে অনিচ্ছুক ভুক্তভোগীরা বলেন, শ্যামারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কল্যাণ চন্দ্র দে’র কাছে নিজ বাসায় আমার মেয়ে প্রাইভেট পড়তে যায়। নিয়মিত পড়াশোনা করে আসতেছে। প্রাইভেট পড়তে যাওয়ার পর আমার মেয়ের সঙ্গে বিভিন্নভাবে যৌন হয়রানি ও অশ্লীল অঙ্গভঙ্গি করে চলেছে। এমনকি স্কুলে যাওয়ার পরেও এসব ঘটনা অব্যাহত রাখেন। এ ঘটনার পর আমার মেয়ে আর স্কুলে এবং প্রাইভেটে যেতে অনীহা প্রকাশ করে। এ বিষয়ে জানতে চাইলে সব ঘটনা খুলে বলে কান্নায় ভেঙে পড়ে।

উল্লেখ্য, ২০ মার্চ দুপুরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বরাবর ভুক্তভোগীর অভিভাবক যৌন হয়রানি অভিযোগ করেন। বিষয়টি ফাঁস হয়ে গেলে একাধিক ছাত্রীসহ অভিভাবকরা আরও অভিযোগ আনেন। ২১ মার্চ স্কুল প্রাঙ্গণে অভিভাবকরা এর প্রতিবাদে বিক্ষোভ করেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: