সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চারদিকে বিচ্ছেদের গুঞ্জন, স্বামীকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন নয়নতারা

ডেইলি সিলেট ডেস্ক ::

ভারতীয় চলচ্চিত্রের ‘লেডি সুপারস্টার’ তকমা পেয়েছেন দক্ষিণ ভারতের অভিনেত্রী নয়নতারা। গত বছরটাও দারুণ কেটেছে তার, শাহরুখ খানের সঙ্গে ব্লকবাস্টার ‘জাওয়ান’একই বছর ‘ইরাইভান’ ও ‘অন্নপুরানি: দ্য গডেস অব ফুড’ সিনেমাতেও দেখা গিয়েছিল তাকে। এছাড়া হালে বেশ কয়েকটি সিনেমা আছে, সেগুলোও এখন মিডিয়ার প্রধান চর্চার বিষয় নিয়ে তিনি আলোচনায় আছেন।

তবে, সম্প্রতি ব্যক্তিগত জীবন নিয়ে খবরের শিরোনাম হয়েছিলেন এই অভিনেত্রী। সামাজিক মাধ্যমে ভিগনেশ শিবনকে অনুসরণ না করার খবর প্রকাশ্যে আসার পর তাদের সম্পর্ক নিয়ে নানান জল্পনা শুরু হয়েছিল।

বলিউড লাইফের প্রতিবেদনে বলা হয়েছে, ভিগনেশ শিবনকে অনুসরণ না করার খবর জানাজানির পর তাদের সম্পর্ক নিয়ে ভক্তরা ভেবেছিলেন, দুজনের মধ্যে সবকিছু ঠিকঠাক নেই। তবে তিনি দ্রুতই সেই গুজবের অবসান ঘটিয়েছেন। পরিবার নিয়ে ঘুরতে গেছেন নয়নতারা। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই খবর শেয়ার করেছেন। হয়তো বুঝিয়ে দিয়েছেন, কোনো গুঞ্জন সত্যি নয়, সম্পর্ক ও পরিবার নিয়ে ঠিকঠাক আছেন তিনি।

এর আগে গত বছর সামাজিক মাধ্যম ইনস্টাগ্রাম ব্যবহার শুরু করেন নয়নতারা। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত জীবনের অনেক কিছু ভক্তদের সঙ্গে শেয়ার করে নিচ্ছেন। আবারও ইনস্টাগ্রামে নতুন খবর শেয়ার করেছেন এই অভিনেত্রী। সর্বশেষ তিনি ভিগনেশ শিবন ও তার দুই ছেলে উয়ির রুদ্রনীল এন শিবন ও উলাগ ধৈবাগ এন শিবনের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা গেছে, ভিগনেশ একটি ছেলেকে আদর করছেন এবং নয়নতারা আরেকটি ছেলেকে ধরে রেখেছেন। ছেলে দুটির মুখ দেখা না গেলেও বাবা-মায়ের মুখে খুশির চওড়া হাসি দেখা গেছে, যা ছুটিতে যাওয়ার আনন্দের প্রতিচ্ছবি হিসেবে দেখছেন তাদের ভক্তরা।

নয়নতারা ইনস্টাগ্রামে লিখেছেন, ‘এতদিন পর ছেলেদের নিয়ে ঘুরতে এলাম।’

ইনস্টাগ্রামে নয়নতারার ছবি দেখে ভক্তদের মনে হতে পারে, তিনি এতদিন ঘুরতে যাওয়ার জন্য অপেক্ষায় ছিলেন। আর পুরো পরিবারকে একসঙ্গে দেখে মনে হবে, একটি সুখী পরিবার।

গত বছর জাওয়ান মুক্তির পরপরই নয়নতারা তার চরিত্রে খুশি নন বলে গুজব ছড়িয়ে পড়ে। সূত্র দাবি করেছিল, সিনেমায় নয়নতারা কোণঠাসা হয়ে পড়েছিলেন। তবে, দ্রুত সময়ের মধ্যে সেই গুজবে পানি ঢালেন অভিনেত্রী নিজে। এরপর তিনি তামিল সিনেমা অন্নপুরানিতে একটি বিতর্কিত দৃশ্যের মাধ্যমে শিরোনামে আসেন। পরে অবশ্য নেটফ্লিক্স থেকে সিনেমাটি সরিয়ে নেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: