সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অনন্ত-রাধিকাকে কি উপহার দিলেন বলি তারকারা

ডেইলি সিলেট ডেস্ক ::

আম্বানী পরিবারের অনন্ত আর রাধিকার প্রাক্-বিবাহ উদযাপন প্রসঙ্গ যেন থামছেই না বলি পাড়ায়। আম্বানী পরিবারের অনুষ্ঠানে প্রায় পুরো বলি পাড়াই যেন উপথিত ছিলো। শুধু নিমন্ত্রণ রক্ষা নয়, নাচেগানে মাতিয়ে রেখেছিলেন তিন দিনের এই উৎসব। এই উৎসবে বলিউডের তারকারা কি উপহার দিয়েছেন, তা নিয়ে চলছে নানা আলোচনা। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

আম্বানীদের বাড়ির যেকোনও অনুষ্ঠানে উপস্থিত থাকেন বলিপাড়ার তারকারা। কাজের ব্যস্ততা যতই থাক, আম্বানীরা তাদের কোনও অনুষ্ঠানে আমন্ত্রণ জানালে না এসে পারে না তারা।

নিমন্ত্রণের চিঠি যতই আম্বানীদের মতো ধনকুবেরের বাড়ি থেকে আসুক, তাই বলে খালি হাতে তো যাওয়া যায় না। অনন্ত আম্বানী এবং রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ উদ্যাপনেও বলিউডের প্রায় সকলেই উপস্থিত ছিলেন। সঙ্গে অনন্ত আর রাধিকার জন্য আনলেন অনেক উপহার। শুধু আমন্ত্রিতও ছিলেন না, আম্বানীদের অনুষ্ঠানে নেচেছেন সালমন খান। সঙ্গে অবশ্য বলিউডের অন্য দুই খান শাহরুখ এবং আমিরও ছিলেন। সালমন অনন্তকে উপহার দিয়েছেন দামি ঘড়ি। এবং রাধিকার জন্য এনেছিলেন একজড়ো হিরের কানের দুল। নাচের জন্য আম্বানীদের থেকে পারিশ্রমিক নিয়েছেন শাহরুখ। কিন্তু অনন্ত-রাধিকাকেও হাত খুলে উপহার দিয়েছেন। সূত্রের খবর, শাহরুখ নাকি হবু দম্পতিকে একটা মার্সিডিজ দিয়েছেন। আম্বানীদের আমন্ত্রিত অতিথিদের তালিকায় ছিলেন সিদ্ধার্থ মলহোত্রা এবং কিয়ার আডবাণীও। সিড-কিয়ারা অনন্ত এবং রাধিকাকে দিয়েছেন সোনা এবং হিরে দিয়ে বাঁধানো গনেশ এবং লক্ষ্মীর মূর্তি। হবু বাবা-মা রাণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোনও নেচেছেন। রাণবীর-দীপিকার তরফে হবু দম্পতিকে উপহার ছিল হিরে দিয়ে বাঁধানো ঘড়ি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: