সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জুলুম করে বেশিদিন টিকে থাকা যাবে না: রিজভী

ডেইলি সিলেট ডেস্ক ::

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগ জনগণের ভোটাধিকার হরণ ও রাষ্ট্রক্ষমতা দখল করে দেশকে জুলুমতন্ত্রে পরিণত করেছে। দেশ থেকে গণতন্ত্র এখন নির্বাসিত, জনগণের কথা বলার ন্যূনতম অধিকার নেই। এমনকি মানুষের জানমালেরও কোনো নিরাপত্তা নেই।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে তিনি আজ সোমবার বগুড়ার শেরপুর ও শাহজাহানপুরে গণতান্ত্রিক আন্দোলনে নিহতদের পরিবারের সদস্যদের সান্ত্বনা দিতে গিয়ে এ কথা বলেন।

রিজভী বলেন, ডামি নির্বাচনে জনগণ তাদের ভোট না দেওয়ায় জুলুম আরও বাড়িয়ে দিয়েছে। তাই জনগণের বিরুদ্ধে প্রতিশোধ নিতেই আবারো গ্যাস-বিদ্যুতের দাম বাড়িয়ে দিয়েছে সরকার। এর মাধ্যমে দলীয় দুর্নীতিবাজদের আরও লুটপাটের সুযোগ করে দিয়েছে। কিন্তু জুলুম করে আর বেশিদিন টিকে থাকা যাবে না। এ জুলুমের শেষ একদিন হবেই।

গত বছরের ২৩ সেপ্টেম্বর শেরপুরের বিশালপুর ইউনিয়নের মান্দাইল গ্রামের বিএনপি নেতা আব্দুল মতিনকে পিটিয়ে হত্যা কর হয়। বিএনপির অভিযোগ আওয়ামী লীগের নেতাকর্মীরা তাকে হত্যা করেছে। এছাড়া শাহজাহানপুর উপজেলার কোট্রাপাড়া ইউনিয়ন যুবদলের আহবায়ক ফোরকান পুলিশের ধাওয়া খেয়ে পানিতে ডুবে মারা যান। রুহুল কবির রিজভী নিহতদের পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন এবং সমবেদনা জানান।

এ সময় বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা, বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহ-অর্থ বিষয়ক সম্পাদক মাহমুদুল রহমান সুমনসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রুহুল কবির রিজভী বলেন, জেল-জুলুম, মামলা-হামলা, নির্যাতন ও হত্যার ভয় দেখিয়ে বিএনপি নেতাকর্মীদের দমিয়ে রাখা যাবে না। সব বাধা উপক্ষো করে আমরা রাজপথে আছি এবং থাকব। দেশে গণতন্ত্র ও মানুষের অধিকার প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত বিএনপি আন্দোলন চালিয়ে যাবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: