সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হবিগঞ্জে ছাত্রদল নেতার বস্তাবন্দি ম র দে হ উদ্ধার

ডেইলি সিলেট ডেস্ক ::

হবিগঞ্জে নদী থেকে সাইফল ইসলাম (২৫) নামে এক ছাত্রদল নেতার বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সাইফুল ইসলাম সাতকাপন ইউনিয়নের রসুলপুর গ্রামের আব্দুল মালিকের ছেলে। চার ভাই ও চার বোনের মধ্যে তিনি পঞ্চম। তিনি বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়ন ছাত্রদরের সাধারণ সম্পাদক।

রোববার পরিবারের সদস্যরা সদর থানায় গিয়ে মরদেহটি শনাক্ত করেন। পরে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এর আগে শনিবার সদর উপজেলার পইল ইউনিয়নে করাঙ্গী নদীর হুরুমোড়া হাওরের গাতাবের এলাকায় বস্তাবন্দি অবস্থায় মরদেহটি উদ্ধার করে পুলিশ।

হবিগঞ্জ সদর মডেল থানার ওসি অজয় চন্দ্র দেব বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় এখনো কোনো মামলা করা হয়নি। নিহত সাইফুল ছাত্রদল নেতা কি না তাও জানা যায়নি।

হবিগঞ্জ জেলা ছাত্রদল সভাপতি শাহ রাজীব আহমেদ রিংগন জানান, সাইফুল ইসলাম বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক ছিলেন। তাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান তিনি।
তিনি আরও জানান, ৪-৫ দিন ধরে নিখোঁজ ছিলেন ছাত্রদল নেতা সাইফুল ইসলাম। রোববার সদর থানার ফেসবুক পেজে দেওয়া ছবি দেখে তার স্বজনরা থানায় গিয়ে মরদেহ শনাক্ত করেন।
পুলিশ জানায়, সদর উপজেলার পইল ইউনিয়নে করাঙ্গী নদীর হুরুমোড়া হাওরের গাতাবের এলাকায় বস্তাবন্দি একটি মরদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে তারা বিষয়টি সদর থানায় জানালে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। তাৎক্ষণিকভাবে তার পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ। পরবর্তী সময়ে তার পরিচয় শনাক্ত করার জন্য বহুমুখী তৎপরতা চালানো হয় পুলিশের পক্ষ থেকে। থানার ফেসবুক পেজে ছবি দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: