সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি, ক্ষোভ প্রকাশ করলেন এমপি

ডেইলি সিলেট ডেস্ক ::

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ কেন প্রধান মন্ত্রী শেখ হাসিনার বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য বক্তব্যের সময় তীব্র ক্ষোভ প্রকাশ করে প্রশাসনের কাছে ব্যাখ্যা জানতে চান প্রধান অতিথি এড. আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী। তিনি এসময় ক্ষোভের পাশাপাশি দুঃখ প্রকাশ করে বলেন, আমার সময়ে কোন তদবির বানিজ্য, ঘুষ, অনিয়ম ও দূর্নীতি স্বজন প্রীতি আমি মেনে নিবো না।

প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এ প্রতিপাদ্যেকে সামনে রেখে নবীগঞ্জ উপজেলায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্প্রতিবার (১৮ এপ্রিল) বিকালে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর সহযোগিতায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর আয়োজন করা হয়।

প্রাণিসম্পদ দপ্তর সংলগ্ন নবীগঞ্জ জেকে স্কুল মাঠে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সাইফুর রহমানের এর সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপম রায় অনুপ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এড. আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, সরকার, বিশেষ অতিথি ছিলেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) গোলাম মুর্শিদ, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এম,এ আহমদ আজাদ, সাধারণ সম্পাদক মোঃ সেলিম তালুকদার, উপজেলা কৃষি কর্মকর্তা শেখ ফজলুল হক মনি, নবীগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল অফিসের ডিজিএম ফয়জুল্লাহ, নবীগঞ্জ উপজেলা সমবায় কর্মকর্তা জিতেন্দ্র দেব নাথ,
উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মিনাল কান্তি রায় মিনু, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ সরওয়ার শিকদার, বীর মুক্তিযোদ্ধা গজেন্দ্র দাস, প্রাণি সম্প্রসারণ কর্মকর্তা ফরহাদ হাসান, সাংবাদিক অঞ্জন রায়, সাগর আহমদ প্রমূখ।এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন স্থান থেকে অংশগ্রহন কারি ৩২ স্টলের খামারি বিন্দু বিভিন্ন রাজনৈতিক ধর্মীয় নেতৃবৃন্দ প্রমুখ।

সভা পূর্বে প্রধান অতিথি সবাইকে নিয়ে বিভিন্ন স্টল পরিদর্শন করেন। এসময় প্রধান অতিথি ৩২টি স্টলের খামারিদের সাথে তারে সুখ দুঃখ নিয়ে কথা বলেন। এসময় খামারিদের অনেকেই সরকারী সুযোগ সুবিধা পাননি বলে এমপিকে জানালে তিনি তাৎক্ষনিক ভাবে তীব্র ক্ষোভ প্রকাশ করেন। সাথে সাথে মাইকে গিয়ে কারন দর্শানোর জন্য প্রাণি সম্পদ কর্মকর্তাকে নির্দেশনা দেন। পরে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সাইফুর রহমান মঞ্চের তার ব্যাখ্যা দেন।

আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এমপি প্রধান অতিথির বক্তব্য বলেন, আমি কেয়া চৌধুরী আপনাদের মহা মূল্যবান ভোটের নির্বাচিত পাঁচ বছরের চাকর হিসাবে আপনাদের সেবা করতে চাই। আপনাদের অধিকার পাওনা ও অধিকার সম্পর্কে আপনাদেরকে জানতে হবে। কোন দপ্তর কোন কিছু করতে হলে কোন প্রকার ঘুষ দিবেন না কেউ ঘুষ দিলে তার বিরুদ্ধে ব্যবস্থা নিবো। প্রাণি সম্পদ বিভাগে সরকার বিনা মুল্যে ঔষধ সামগ্রী ও প্রনোদনা দিয়ে আসছে। এগুলো সঠিক ভাবে বিতরণ করা হচ্ছে কি না খবর নিতে হবে। দুর্ণীতি অনিয়মের বিরুদ্ধে সাংবাদিকদের আপোষহীন ভাবে লেখালেখি করতে হবে, কোন কিছু হলে আমি সংবাদিকদের পাশে থাকবো। ঘুষ দুর্নীতির মাধ্যমে কৃর্মি হলে সেটা বের করে নিতে হবে। তার মাধ্যমে সকল প্রকার দুর্নীতি বের হয়ে আসবে। অনুষ্ঠান শেষে অংশগ্রহণকারী ৩২ স্টল মধ্যে চারটি ক্যাটাগরিতে ১২জন খামারিদের পুরস্কৃত করা হয়। এ সময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, সফল খামারী, বিভিন্ন ইলেট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকসহ এলাকার সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: