সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শেখ হাসিনা প্রতিদান দিতে ভুলেন না: সিলেটে প্রাণিসম্পদ মন্ত্রী

ডেইলি সিলেট ডেস্ক ::

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আবদুর রহমান বলেছেন,শেখ হাসিনা প্রতিদান দিতে ভুলেন না, সিলেটের মাটি শেখ হাসিনার ঘাটি।আপনারা সিলেটের মানুষ নৌকায় ভোট দিয়েছেন আর এই উপহার হিসেবে আপনাদের শফিকুর রহমান চৌধুরীকে শেখ হাসিনা মন্ত্রী করেছেন। এখন সিলেটকে উন্নয়নের জোয়ারে ভাসিয়ে দিয়ে শেখ হাসিনা সিলেটবাসীর ভালোবাসার প্রতিদান দিবেন। কারণ শেখ হাসিনা অদম্য। তিনি বিশ্ব মোড়লদের চোখ রাঙ্গানি ভয় পান না।

শনিবার (২ মার্চ) বিকেলে নগরীর কিনব্রিজের চাঁদনীঘাট এলাকায় এক সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী প্রবাসী কল্যাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী হওয়ায় এই সংর্বধনার আয়োজন করে জেলা আওয়ামী লীগ।

অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সরকারের গুরুত্বপূর্ণ এই মন্ত্রী বলেন, শেখ হাসিনা প্রতিদান দিতে ভুলেন না। বহু রক্তচোখ অপেক্ষা করে, বহু মোড়লদের চোখ রাঙ্গানি উপক্ষো করে এই বাংলার মানুষকে নির্বাচন উপহার দিয়েছেন। যারা নির্বাচনের বিরুদ্ধে ছিলো। নির্বাচন হবে না বলেছিলো। বিভিন্ন হুমকি শ্যাংশন দেখিয়েছিলো তাদের মুখের উপর দাঁড়িয়ে শেখ হাসিনা বলেছিলেন, আমার বাংলা মানুষ আমার সঙ্গে আছে। বিশ্বের কোন মোড়লের চোখ রাঙ্গানিতে আমি পাই না। তাই আমাদের সবাইকে শেখ হাসিনার উন্নয়নের পক্ষে কাজ করতে হবে।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট রনজিত সরকার, সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: