সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দ্রব্যমূল্যের উর্ধগতি রোধে ৩০০ সংসদ সদস্য বরাবরে সিকস’র স্মারকলিপি

ডেইলি সিলেট ডেস্ক ::

সিলেট কল্যাণ সংস্থা, সিকস’র অঙ্গ সংগঠন সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থা ও সিলেট প্রবাসী কল্যাণ সংস্থার যৌথ উদ্যোগে নিত্য প্রয়োজনীয় সবধরনের দ্রব্যমূল্যের উর্ধগতি রোধে কার্যকর পদক্ষেপ গ্রহণের দাবীতে দ্বাদশ সংসদ নির্বাচনে নির্বাচিত সংসদ সদস্য, গোপালগঞ্জ-৩ (মাননীয় প্রধানমন্ত্রী) সহ ৩০০ সংসদ সদস্য বরাবরে (মাধ্যমঃ জেলা প্রশাসক, সিলেট) স্মারকলিপি (সিকস দঃ ০৬ হতে ৩০৫ পর্যন্ত) প্রদান করা হয়। এ উপলক্ষ্যে সকাল ১০.৩০ ঘটিকা হতে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে সমবেত হয়ে বেলা ১১.৩০ ঘটিকায় জেলা প্রশাসক কার্যালয় অভিমুখে পদযাত্রা অনুষ্ঠিত হয়। বেলা ১২.০০ ঘটিকায় স্মারকলিপি প্রদান করা হয়।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে জাতীয় যুব দিবস ২০১০ এ জাতীয় যুব পুরস্কার শ্রেষ্ঠ যুব সংগঠক পদকপ্রাপ্ত সংস্থাগুলোর প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট কল্যাণ সংস্থার কার্যকরী কমিটির সভাপতি মোহাম্মদ এহছানুল হক তাহেরের নেতৃত্বে স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন আলহাজ্জ মুখতার আহমেদ তালুকদার, হাজী মোঃ আশরাফ উদ্দিন, মোঃ নাজমুল হুসাইন, মোঃ আজিজুর রহমান আজিজ, জাকারিয়া মোহাম্মদ সালাউদ্দিন সাকের, তোফায়েল আহমদ, মোঃ শাহজাহান মাস্টার, মোঃ রফিকুল ইসলাম শিতাব, ডাঃ মোঃ টুনু মিয়া আনছার, মোঃ সুহেল আহমদ, মোঃ মহিবুর রহমান মুহিব, বিজিত চন্দ, মেহেরাজ উদ্দীন ফাহিম, মোঃ উজ্জল আহমদ, মিলাদ আহমেদ, শাহরিয়ার হাসান, সৈয়দ রাসেল, মোঃ ফুজায়েল আহমদ ও দিপক কুমার মোদক বিলু।

স্মারকলিপি প্রদান শেষে পরিবহন ধর্মঘটের মধ্যে ১৮ কোটি সাধারণ জনগণের পক্ষ থেকে কর্মসূচীতে অংশগ্রহণের জন্য উপস্থিত সকলকে ধন্যবাদ জানান সংস্থাগুলোর প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ এহছানুল হক তাহের।

স্মারকলিপির বিষয়বস্তুঃ হযরত শাহজালাল (রহঃ) ও হযরত শাহপরাণ (রহঃ) এর আধ্যত্মিক স্মৃতি বিজড়িত পূর্ণভূমি ও প্রাকৃতিক সৌন্দর্য্যে ভরপুর বৃহত্তর সিলেটবাসীর পক্ষ থেকে দ্বাদশ সংসদ নির্বাচনে অংশগ্রহণ করে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় আপনাকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন। প্রতিদিন নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম যেভাবে বাড়ছে, তাতে সবধরনের পণ্যক্রয় সাধারণ মানুষের ক্ষমতার বাহিরে চলে গেছে। এমনিতেই প্রতিটি পণ্যের মূল্যই বর্তমান সময়ে দ্বিগুণ-তিনগুনের মাত্রা ছাড়িয়েছে। তারপরও বিভিন্ন অযুহাতে সিন্ডিকেট ও অসাধু ব্যবসায়ীরা প্রতিদিনই পণ্যের মূল্য বাড়িয়ে দিচ্ছে। এভাবে পণ্যের মূল্য বাড়তে থাকলে দেশের মধ্যবিত্ত ও নিম্নবিত্তসহ গরীব মানুষেরা অসহায় হয়ে পড়বে। যাঁর কারণে দেশ, সংকট ও বিপর্যয়ের সম্মুখীন হতে পারে। বিশেষ করে খাদ্যদ্রব্য, ঔষধ ও শিক্ষা সামগ্রীর মূল্য প্রতিদিনই বেড়ে চলছে। জিনিসপত্রের দাম নিয়ন্ত্রণে এনে সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে রাখার জন্য জাতীয় সংসদে প্রস্তাব উপস্থাপন করে নিত্য প্রয়োজনীয় সবধরনের দ্রব্যমুল্যের উর্ধ্বগতি রোধে কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে আপনার সুচিন্তিত পদক্ষেপ নিতে আমরা সিলেটবাসী সহ বাংলাদেশের সাধারণ জনগণ আশা করছি। নিত্য প্রয়োজনীয় সবধরনের দ্রব্যমুল্যের উর্ধ্বগতি রোধে কার্যকর ব্যবস্থা ও সুপরিকল্পিত পদক্ষেপ গ্রহণ করতে আপনার যেন মর্জি হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: