সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

তাহিরপুরে লক্ষাধিক টাকার ভারতীয় মদ জব্দ, আটক ৪

ডেইলি সিলেট ডেস্ক ::

ভারত থেকে চোরাই পথে আসা লক্ষাধিক টাকার নিষিদ্ধ ভারতীয় মদের চালানসহ চার যুবককে আটক করেছে সুনামগঞ্জের তাহিরপুর থানা পুলিশ। আজ মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ভোর রাতে উপজেলার বাদাঘাট ইউনিয়নের মোদেরগাও গ্রামের বালু চর থেকে চার যুবকসহ চার বস্তা ভর্তি ২’শত ৩ বোতল ভারতীয় বিভিন্ন ব্যান্ডের মদের বোতল জব্দ করে।

আটককৃত ৪ যুবক হলেন-বাদাঘাট ইউনিয়নের লাউড়েরগড় গ্রামের ইদ্রিস আলীর ছেলে ইব্রাহিম (১৯), মোরশেদপুর গ্রামের সিদ্দিক আলীর ছেলে হযরত আলী (২৬), আমিনুল ইসলামের ছেলে ইউনুস আলী (২০) ও উত্তর বড়দল ইউনিয়নের জালালপুর গ্রামের আব্দুল হাসিমের ছেলে দীন ইসলাম (১৯)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তি করে বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাজমুল ইসলাম, এএসআই নাজিম উদ্দিন, এএসআই বাচ্চু মিয়া, কনস্টেবল সালেহ আহমদ, আবুল হোসাইন, ইকবাল হাসান, ইমন আহমেদ দুটি ভাগে বিভক্ত হয়ে লাউড়েরগড় বাজারে একটি দল ও অপর একটি দল যাদুকাটা নদীর পাড়ের অবস্থান নিয়ে ভোর রাতে মোদেরগাও বালু চরে এক সাথে অভিযান চালিয়ে চারটি বস্তায় বিপুল পরিমাণ ভারতীয় বিভিন্ন ব্যান্ডের মদের বোতলসহ চার যুবককে আটক করে। আটক মাদকের মূল্য লক্ষাধিক টাকা।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাজিম উদ্দীন জানান, সুনামগঞ্জ জেলা পুলিশ সুপারের নির্দেশনায় যুব সমাজকে রক্ষায় ও মাদকদ্রব্য উদ্ধারের বিশেষ অভিযান পরিচালিত হচ্ছে। এরই ধারাবাহিক আজকেও বিপুল পরিমাণ ভারতীয় মদের চালানসহ এর সাথে জড়িত চার যুবককে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। আমাদের এই অভিযান চলবে কোনো ছাড় দেয়া হবে না।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: