সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কানাইঘাট সীমান্তের ওপারে কিশোরের গলাকাটা মরদেহ

ডেইলি সিলেট ডেস্ক ::

সিলেটের কানাইঘাট উপজেলার সীমান্তের ওপারে ভারতের অভ্যন্তরে বাংলাদেশি এক কিশোরের গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখা গেছে। সীমান্তবর্তী সোনাতনপুঞ্জি গ্রামের বাসিন্দারা ভারতের অভ্যন্তরে পড়ে থাকা কিশোরের মরদেহটি উপজেলার লক্ষিপ্রসাদ পশ্চিম ইউপির সোনাতনপুঞ্জি গ্রামের নুরুল হকের নিখোঁজ ছেলে মাসুম (১৫)-এর বলে ধারণা করছেন। পরে লোকমুখে মরদেহ পড়ে থাকার ঘটনা জানতে পেরে মাসুমের পরিবারের সদস্যরা বাংলাদেশ সীমান্তের ভেতর থেকে সীমান্তের অভ্যন্তরে পড়ে থাকা মরদেহের পরনের কাপড় দেখে তাকে সনাক্ত করেন বলে জানা যায়।

এ ব্যাপারে উপজেলার সুরইঘাট বিজিবি ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কোম্পানি কমান্ডারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, সীমান্তবর্তী সোনাতন পুঞ্জি এলাকার ১৩১২-৮ পিলারের পাশে ভারতের অভ্যন্তরে এক কিশোরের গলাকাটা মরদেহ পড়ে রয়েছে। ঘটনাস্থলের পাশে বিজিবির সদস্যরা রয়েছেন এবং বিষয়টি বিজিবি’র ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করা হয়েছে।

মাসুমের মামা জহির উদ্দিনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভারতের অভ্যন্তরে হারাইপুঞ্জি ও সিঙ্গারীখালের পাশে গলাকাটা অবস্থায় পড়ে থাকা মরদেহ তার ভাগ্নে মাসুম-এর। জহির উদ্দিন আরো জানান, গত ১৬ ফেব্রুয়ারি শুক্রবার সন্ধ্যা পর্যন্ত সীমান্তবর্তী সোনাতনপুঞ্জি গ্রামের বাদশা বাজারে সে ছিল। এরপর থেকে তার আর কোন খোঁজ মিলেনি। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে সীমান্ত এলাকায় বসবাসরত অনেকে ভারতের অভ্যন্তরে কয়েকগজ ভেতরে পড়ে থাকা মরদেহটি নিখোঁজ মাসুমের বলে পরিচয় সনাক্ত করার পর তার পরিবারের সদস্যদের খবর দেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: