সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
রবিবার, ২১ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গ্রামীণ উন্নয়নে আওয়ামিলীগ সরকার সবসময় আন্তরিক: ইমরান আহমদ

ডেইলি সিলেট ডেস্ক ::

সিলেট-৪ আসনের সংসদ সদস্য ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমদ (এমপি) বলেছেন, গ্রামীণ উন্নয়ন অবকাঠামো নির্মাণে আওয়ামী লীগ সরকার সর্বদা আন্তরিকভাবে কাজ করছে, এই সরকার ক্ষমতায় আসার পর থেকে বদলে গেছে গ্রামীণ জনপদের রাস্তাঘাট। এক কালে মানুষ পায়ে হেঁটে দীর্ঘ পথ পাড়ি দিয়ে গন্তব্যে যেত, এখন মানুষ গাড়ীতে চড়ে।এ সবকিছু সম্ভব হয়েছে মুলত রাস্তাঘাটের উন্নয়নের ফলে। আর এসব উন্নয়নের রুপকার বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার।

রোববার (১৮ ফেব্রুয়ারী) সকালে গোয়াইনঘাট উপজেলার গোয়াইনঘাট জিসি-নন্দিরগাঁও ইউপি (সালুটিকর বাজার আরএইডি) ভায়া জলুরমুখ বাজার রাস্তা পূণর্বাসন ১ কোটি ৬৮ লক্ষ টাকা ব্যায়ে (চেইঃ ১১৫-৩১০ ও ৩৭০-৯২৫ মিঃ) কাজের ভিত্তি প্রস্তর স্থাপনকালে ইমরান আহমেদ এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, গোয়াইনঘাট মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল হক, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মো রফিকুল ইসলাম, পূর্ব আলীরগাঁও ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম.এ মতিন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন, সদস্য মো. নজরুল ইসলাম, মুজিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সহ সম্পাদক মারুফুল হাসান মারুফ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: