সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪৪ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘বিএনপির আন্দোলন বেগবান হতে হতে পতন হয়ে গেছে’

ডেইলি সিলেট ডেস্ক ::

বিএনপির আন্দোলন বেগবান হতে হতে পতন হয়ে গেছে বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, এখন এই পতনের গভীর খাদ থেকে আন্দোলন উদ্ধার করবে কে? বিএনপি মহাসচিব তো চেষ্টা করেছেন। তবে তিনি পারেননি, পারবেন অপেক্ষায় থাকি।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাজধানীর ধানমন্ডিতে সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মুক্তি নিয়ে ওবায়দুল কাদের বলেন, আদালত তাকে মুক্তি দিতে চাইলে, তিনি তা পাবেন। এটা আদালতের বিষয়। সরকারের কথায় আদালত চলবে না। জামিন দেয়া আদালতের এখতিয়ার। বিচার চলবে, মামলাও চলবে এটা আদালতের বিষয়।

এ সময় তিনি বলেন, বিএনপির আন্দোলন বেগবান হতে হতে পতন হয়ে গেছো। মির্জা ফখরুল আগে যা করেছেন সেটা দেখা গেছে। আওয়ামী লীগের সব সময় সজাগ আছে। আওয়ামী লীগ সব সময় সচল থাকবে, সেভাবে কর্ম পরিকল্পনা করা হবে। আমরা সব সময় প্রস্তুত আছি। সদা জাগ্রত আওয়ামী লীগ।

বিএনপি মহাসচিবের জামিন বা বিচারের সব সিদ্ধান্ত আদালতের বিষয়, তা সরকারের বিষয় না। তবে বিএনপির অগ্নিসন্ত্রাসের নির্যাতনের যে চিত্র, সেই কারণে তারা শাস্তির বাইরে যেতে পারে না বলেও মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, সংসদীয় মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তে সংরক্ষিত নারী আসনে এমপি প্রার্থীদের মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। কারও কারও নাগরিকত্ব নিয়ে প্রশ্ন ছিল। প্রয়োজনীয় কাগজপত্র জাতীয় নির্বাচনের ৪ দিন পর এসেছে। মহিলা আওয়ামী লীগের প্রসিডেন্ট এর আগে নির্বাচনে পরাজিত হয়নি। যাচাই-বাছাই করেই সব ঠিক করা হয়েছে। দল যাকে ঠিক করেছে, তাকেই দেয়া হয়েছে।

এ সময় জার্মানির মিউনিখে সিকিউরিটি কনফারেন্স প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ইউক্রেনের প্রেসিডেন্টে ভলোদিমির জেলেনস্কির সাক্ষাৎ নিয়ে ওবায়দুল কাদের বলেন, সেখানে প্রধানমন্ত্রীর সঙ্গে ইউক্রেনের প্রেসিডেন্টের আলোচনা হতে পারে। তবে আমাদের অবস্থান সব সময় স্পষ্ট, সেটা হচ্ছে আমরা যুদ্ধে বিরোধী।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: