সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘কিছু করা যায় কি না দেখবেন প্লিজ’ লিখে শিক্ষামন্ত্রীকে ম্যাসেজ!

ডেইলি সিলেট ডেস্ক ::

এক সপ্তাহ আগে অনুষ্ঠিত এমবিবিএস পরীক্ষার পর শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরীকে ভর্তিচ্ছুর রোল নম্বর পাঠিয়ে এসএমএস করেছেন অনেক অভিভাবক। এসএমএসে তাদের অধিকাংশের আবদারের ভাষা ছিল, ‘কিছু করা যায় কি না দেখবেন প্লিজ’। অভিভাবকদের এমন অনৈতিক অনুরোধে ক্ষুব্ধ শিক্ষামন্ত্রী।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) এসএসসি ও সমমান পরীক্ষা নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সেই ক্ষোভের কথা জানান তিনি। রাজধানীর সেগুনবাগিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

মেডিকেল ভর্তি পরীক্ষায় তদবিরের বিষয়টি নিয়ে মহিবুল হাসান চৌধুরী বলেন, এবার মেডিকেল ভর্তি পরীক্ষায় অনেক অভিভাবক আমাকে মোবাইল ফোনে এসএমএস করেন। তারা তাদের ছেলেমেয়ে অথবা পছন্দের প্রার্থীর রোল নম্বর পাঠিয়েছেন। কেউ লিখেছেন, কিছু করা যায় কি না দেখবেন। আবার কেউ লিখেছেন কিছু করার অনুরোধ রইলো ইত্যাদি।’

শিক্ষামন্ত্রী বলেন, সবক্ষেত্রে আমরা মানুষের দোষ খুঁজি। সরকারের দোষ খুঁজি, দায়িত্বপ্রাপ্তদের দোষ খুঁজি। কিন্তু আমাদের নৈতিকতা কোথায় গিয়ে ঠেকেছে! অভিভাবকরা এমন অনৈতিক আবদার করেন কীভাবে? এটা অত্যন্ত লজ্জাজনক। নৈতিক এ অধঃপতন নিয়ে অভিভাবকরা ছেলেমেয়েদের কী শেখাবেন?

সংবাদ সম্মেলনে শিক্ষা সচিব সোলেমান খান, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদ, ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক তপন কুমার সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: