সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘নির্বাচনে রাষ্ট্রবিজ্ঞানের নতুন সূত্র দিয়েছেন শেখ হাসিনা’

ডেইলি সিলেট ডেস্ক ::

শেখ হাসিনা নির্বাচনে রাষ্ট্রবিজ্ঞানের এক নতুন সূত্র দিয়েছেন বলে মন্তব্য করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক।

বুধবার রাত ৯টার দিকে রাজধানীর গুলশান-১ শহীদ ডা. ফজলে রাব্বি পার্কে ঢাকা উত্তর সিটি করপোরেশনের অন্তর্ভুক্ত এলাকার সংসদীয় আসনের নবনির্বাচিত সংসদ সদস্যদের উন্নয়ন ভাবনা ও সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এই মন্তব্য করেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, আমরা একটি যুদ্ধ অতিক্রম করেছি। একদিকে নির্বাচনের যুদ্ধ, অন্যদিকে ঢাকা দখলে অপশক্তির যুদ্ধ ছিল। সেই যুদ্ধে আমরা জয়লাভ করেছি। বিশ্ব মোড়লেরা আমাদের দিকে তাকিয়ে ছিল। আমাদের নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য শেষ পর্যন্ত চেষ্টা করা হয়েছে। আমার দেশকে নিয়ে বিভিন্ন বিধিনিষেধ দিতে চেয়েছিল।

বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা এ নির্বাচনে রাষ্ট্রবিজ্ঞানের এক নতুন সূত্র দিয়েছেন। সেই সূত্র হচ্ছে, রাজনীতিতে, একটি গণতান্ত্রিক নির্বাচনে রাজনৈতিক দলের অংশগ্রহণে নির্বাচন হয় না। ভোটারের অংশগ্রহণই হলো নির্বাচন, সেটা তিনি (শেখ হাসিনা) করে দেখিয়েছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, সংসদ সদস্য ও যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লা, সংসদ সদস্য মো. খসরু চৌধুরী, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক এসএ মান্নান কচিসহ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: