সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যুক্তরাষ্ট্র নিজেদের চ্যালেঞ্জ নিয়েই ব্যস্ত: কাদের

ডেইলি সিলেট ডেস্ক ::

যুক্তরাষ্ট্র নিজেদের চ্যালেঞ্জ নিয়েই ব্যস্ত, বাংলাদেশের দিকে নজর দেয়ার সময় কোথায় এমন প্রশ্ন তুলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ প্রশ্ন তোলেন।

ওবায়দুল কাদের বলেন, ইসরাইল যুক্তরাষ্ট্রের দুষ্ট ছেলে। এটা নিয়ে বিপদে আছে। বাইডেনের যুদ্ধ বন্ধের আহ্বানে সাড়া না দিয়ে ইসরাইল যুদ্ধ করে যাচ্ছে। যুক্তরাষ্ট্র নিজেদের চ্যালেঞ্জ নিয়েই ব্যস্ত। বাংলাদেশের দিকে নজর দেয়ার সময় কোথায়?

বিএনপির বন্ধু দেশেও আছে বিদেশেও আছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিদেশি বন্ধুদের কাছে মুখ রক্ষার বিষয় আছে, কর্মীদের মাঠে নামিয়ে জেলায় জেলায় পিকনিক করে প্রধান বিচারপতির বাসভবনে হামলা, সাংবাদিক পুলিশের ওপর হামলা চালালো। বাইডেনের উপদেষ্টা নাটক করেছে। এখন আর কি দেখবো।

সেতুমন্ত্রী বলেন, বিরোধী দল নির্বাচন বয়কট করার পরও ৪১ শতাংশ ভোট পড়েছে। ২৮টি রাজনৈতিক দল এতে অংশ নিয়েছে। পৃথিবীর বহুদেশ প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছে। যুক্তরাষ্ট্রের স্টেট ডিপার্টমেন্ট এটা বলেনি নির্বাচন ত্রুটিপূর্ণ হয়েছে। তাদের রাষ্ট্রদূত বাংলাদেশের সঙ্গে কাজ করতে চেয়েছে।

বিএনপি এই নির্বাচন নিয়ে কী বলবে, কী করবে, তা নিয়ে আওয়ামী লীগ বিচলিত নয় উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বিশ্ব অর্থনীতির সংকটে বাংলাদেশেও প্রভাব পড়েছে। দ্রব্যমূল্য নিয়ে চিন্তিত সরকার।

কৃষিতে স্বয়ংসম্পূর্ণ দাবি করে তিনি বলেন, এটা ভালো দিক। এত অস্থিরতার মধ্যেও মানুষের মধ্যে হাহাকার নাই। সরকার দায়িত্ব পালন করছে। ঘোষিত ইশতেহার বাস্তবায়নে অবিরাম কাজ করছেন প্রধানমন্ত্রী। কথা বেশি না বলে কাজ বেশি করতে নির্দেশ দিয়েছেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পর্কের কোনো টানাপড়েন নেই। সরকার কোনো বিষয়ে চাপের মুখে নাই। সবকিছু ষড়যন্ত্রের ঘাড়ে চাপিয়ে দিয়ে বসে থাকা যাবে না। আওয়ামী লীগ ষড়যন্ত্রের ধারায় রাজনীতি করবে না।

উপজেলা নির্বাচন নিয়ে তিনি বলেন, কারও ইচ্ছায় প্রভাবিত হবে না উপজেলা নির্বাচন। দল থেকে কোনো সমর্থন দেয়া হবে না।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: