সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
রবিবার, ৩ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নারায়ণগঞ্জে যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ

ডেইলি সিলেট ডেস্ক ::

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নজরুল ইসলাম ভূঁইয়া (৪০) নামের এক যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকেলে উপজেলার মাঝেরচর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নজরুল ইসলাম ভূঁইয়ার বাড়ি উপজেলার নোয়াগাঁও ইউনিয়নে। তিনি সেই ইউনিয়ন যুবলীগের সহ-সাধারণ সম্পাদক ছিলেন।

এ ঘটনার খবর পেয়ে আড়াইহাজার থানা পুলিশ নিহত নজরুলের মরদেহ উদ্ধার করে সোনারগাঁ থানা পুলিশের কাছে হস্তান্তর করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ সদর জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও ন্যায়বিচারের দাবি স্বজনদের।

নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান সামসুল আলম জানান, নজরুল ইসলাম রূপগঞ্জ উপজেলার গাউছিয়া এলাকায় যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন। বিকেল সাড়ে ৩টার দিকে মাঝেরচর এলাকায় পৌঁছালে পথে ব্যাটারিচালিত এক অটোরিকশা (ইজিবাইক) চালকের সঙ্গে তার তর্ক হয়। এসময় স্থানীয় অন্যান্য ইজিবাইক চালকরা মিলে নজরুলকে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে স্থানীয় লোকজন নজরুলকে আশংকাজনক অবস্থায় নিকটবর্তী আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, খবর পেয়ে পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে গিয়ে মরদেহ পায়। নিহতের শরীরে আঘাত ও জখমের একাধিক চিহ্ন রয়েছে। মরদেহের সুরতহাল শেষে সোনারগাঁ থানার তালতলা ফাঁড়ি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। সোনারগাঁ উপজেলার তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সাইফুল ইসলাম জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার খবর পেয়ে ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। পরে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে পাঠানো হয়। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে। এছাড়া এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: