সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বাংলাদেশের ক্রিকেটের মান এখন অনেক মজবুত: হোয়াটমোর

ডেইলি সিলেট ডেস্ক ::

বাংলাদেশের ক্রিকেটের মান এখন অনেক ‘মজবুত’বরে মন্তব্য করেছেন দেশের সাবেক কোচ ও বিপিএলে ফরচুন বরিশালের মেন্টর ডেভ হোয়াটমোর।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) রাতে টানটান উত্তেজনার ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে হারে হোয়াটমোরের বরিশাল। এরপর সংবাদ সম্মেলনে আসেন শ্রীলঙ্কায় জন্ম নেওয়া এই অস্ট্রেলিয়ান। তার ফেলা যাওয়া বাংলাদেশ ও বর্তমান বাংলাদেশের ক্রিকেটের তফাৎ নিয়ে জানতে চাইলে চলমান সময়কেই অনেক বেশি এগিয়ে রাখলেন, ‘দর্শকের খুব একটা বদল নেই, তারা সব সময়ই উন্মাদীয়। কিন্তু ক্রিকেটের মান এখন মজবুত হয়েছে। শারীরিকভাবে (খেলোয়াড়দের ফিটনেস) শক্তিশালী হয়েছে, প্রতিভার দিক থেকে শক্তিশালী হয়েছে। অনেক গভীরতা বেড়েছে। গতকাল যে দলের বিপক্ষে খেললাম দেখলাম তরুণরা দেখিয়েছে তারা ঠিক পথে আছে। ডেভোলাপমেন্ট প্রক্রিয়ায় যেটা হচ্ছে সেটাকে টুপিখোলা অভিনন্দন দিতে হয়। আমার মনে হয় এটা কাজ করছে।’

প্রসঙ্গত, দুই দশক আগে সেই ২০০২ সালে বাংলাদেশের কোচ হয়ে এসেছিলেন ডেভ হোয়াটমোর। ২০০৭ বিশ্বকাপে তার অধীনেই দারুণ আলো ঝলমলে পারফর্ম করে বাংলাদেশ। তিনি চলে যাওয়ারও ১৬ বছর পেরিয়ে গেছে। বড় এই সময়ে বাংলাদেশের ক্রিকেট অনেকটাই এগিয়েছে, দাঁড়িয়ে আছে শক্ত ভিতের উপর, এমনই মত তার।

এদিকে বিপিএলে বরিশালের অবস্থা খুব একটা সুবিধার নয়। তিন ম্যাচের দুটোতেই হেরেছে তারা। তবে হোয়াটমোর মনে করেন কেবলই টুর্নামেন্টের শুরু। সামনে অনেক কিছু দেখা যাবে। এখনই বিচার করার সময় আসেনি কিছু।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: