সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ভোট বর্জনে প্রবাসীদের মাঝে যুক্তরাষ্ট্র বিএনপির লিফলেট বিতরণ

ডেইলি সিলেট ডেস্ক ::

দ্বাদশ সংসদ নির্বাচনে ভোট দেয়া হতে বিরত থাকার আহ্বান জানিয়ে এবং সরকারকে অসহযোগের সমর্থনে নিউইয়র্কে প্রবাসী বাংলাদেশীদের মাঝে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছেন যুক্তরাষ্ট্র বিএনপির নেতৃবৃন্দ।

স্থানীয় সময় মঙ্গলবার সন্ধ্যায় নিউইয়র্কের জ্যাকসন হাইটসের মামাস পার্টি হলে এক গণসমাবেশের আয়োজন করা হয়। এরআগে বিএনপি ও অঙ্গসংগঠনের কয়েকশ নেতাকর্মী নিউইয়র্কের কুইন্সের জ্যাকসন হাইটসের নবান্ন রেস্টুরেন্টের সামনে শোভাযাত্রাসহ জড়ো হন। পরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লিফলেট বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন বিএনপির নিবাহী কমিটির অন্যতম সদস্য মিজানুর রহমান ভূইয়া মিল্টন।

এসময় প্রধান অতিথি মিজানুর রহমান ভুঁইয়া মিল্টন বলেন, বর্তমান সরকার দেশের সকল বিরোধী দলকে নির্বাচনের বাইরে রেখে একতরফা ডামি নির্বাচন করছে। যেখানে দেশের মানুষ ও গণতান্ত্রিক বিশ্ব বাংলাদেশে একটি অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন দেখতে চায়। কিন্তু আওয়ামী লীগ সরকার সেই দাবিকে উপেক্ষা করে গায়ের জোরে প্রহসনের নির্বাচনের আয়োজন করেছে। তবে এজন্য সরকারকে কঠিন মাশুল দিতে হবে।

তিনি বলেন, জনগণের আন্দোলন কখনো বৃথা যায়নি, এবারও যাবেনা ইনশাআল্লাহ। আগামী ৭ জানুয়ারি দেশের জনগণ ও প্রবাসী বাংলাদেশীদের ভোট দেয়া হতে বিরত থাকার আহ্বান জানান বিএনপির এই কেন্দ্রীয় নেতা।

যুক্তরাষ্ট্র বিএনপির সিনিয়র নেতা আনোয়ার হোসেনের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা আবদুস সবুর, কাজী আজম, গিয়াস উদ্দিন, ফারুক চৌধুরী, ফিরোজ আহম্মেদ, সালেহ আহম্মেদ চৌধুরী , সাইদুল হকসহ অনেকে।

এদিকে লিফলেট বিতরণ শেষে স্থানীয় বাংলাদেশ প্লাজার মামাস পার্টি হলে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিএনপি নেতা শরিফ লস্করের সভাপতিত্বে ও জাহাঙ্গীর সোহরাওয়ার্দীর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ মিজানুর রহমান ভুঁইয়া মিল্টন। এসময় নেতাকর্মীরা যার যার পরিবারের ভোটারদেরকে নির্বাচনের দিন ভোট কেন্দ্রে না যেতে আহ্বান জানানোর প্রত্যয় ব্যক্ত করেন এবং অগণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে আন্দোলন অব্যাহত রাখার ঘোষণা দেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: