সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এক টাকা চুরি করে থাকলে কান কেটে দেব: ইনু

ডেইলি সিলেট ডেস্ক ::

গত ১৫ বছরে যদি একটা টাকা চুরি ও ঘুষ খেয়ে থাকি, তাহলে কান কেটে আপনাদের দিয়ে দেব বলে মন্তব্য করেছেন কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনে নৌকার প্রার্থী ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু।

তিনি বলেন, গত ১৫ বছরে অনিয়ম, দুর্নীতি, টেন্ডারবাজি, ঘুষবাণিজ্য, নিয়োগ বাণিজ্য করিনি। যদি একটা টাকা চুরি ও ঘুষ খেয়ে থাকি, তাহলে কান কেটে আপনাদের দিয়ে দেব। জাতির ও এলাকার স্বার্থে আমি আপনাদের সঙ্গে আছি। শেখ হাসিনা ইনুকে নৌকা মার্কা দিয়েছে। আওয়ামী লীগ দলগতভাবে নৌকার সমর্থন দিয়েছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বাহিরচর ইউনিয়নে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, জাসদ ও আওয়ামী লীগ দুই ভাই। আমরা একসঙ্গে আছি, একসঙ্গে লড়বো। আমি ১৫ বছর এই অঞ্চলের মানুষের সঙ্গে হাঁটছি-চলছি। আমি আমার সাধ্যমতো এই এলাকার মানুষের পাশে থেকে উন্নয়ন করেছি, শান্তির পথ তৈরি করেছি। সবাই খুশি হবে আমি তা মনে করি না। দুই-একজন গালি দিতেই পারে।

তিনি বলেন, আমি জঙ্গি সন্ত্রাস চাই না, আগুন সন্ত্রাসী চাই না। বাংলাদেশে রাজাকার সমর্থিত সরকার চাই না। বিদেশের তাবেদার সরকার চাই না। বাংলাদেশের মানুষ শান্তিতে বসবাস করুক এটা চাই। শেখ হাসিনার পাশে থেকে বাংলাদেশের উন্নয়ন করতে চাই। বাংলাদেশের মানুষ শান্তিতে বসবাস করুক সেজন্যই শেখ হাসিনার পাশে আছি। যদি শান্তি চান নৌকায় ভোট দিবেন। যদি মাস্তানি, সন্ত্রাস, দুর্নীতি না চান তাহলে নৌকায় ভোট দিবেন।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন, ভেড়ামারা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এস এম আনছার আলী, পেীরসভার মেয়র আনোয়ারুল কবীর টুটুল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: