সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিরোধী দলকে নয়, জনগণকে প্রতিপক্ষ মনে করছে: সমমনা জোট

ডেইলি সিলেট ডেস্ক ::

জাতীয়তাবাদী সমমনা জোটের প্রধান সমন্বয়ক ও এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেছেন, আওয়ামী লীগ বরাবরই জনগণের বিপক্ষে অবস্থান নিয়েছে। বর্তমান প্রধানমন্ত্রীর পিতার শাসনামলেও জনগণের বিপক্ষে অবস্থান নিয়েছিল আওয়ামী লীগ। যার কারণে এ দলের বিরুদ্ধে সৃষ্টি হয়েছিল জাসদ। শুধুমাত্র জনবিরোধী তৎপরতার জন্য আওয়ামী লীগের বিরুদ্ধে অনেক রাজনৈতিক দল প্রতিষ্ঠিত হয়েছে। এ সরকার জনগণকে সবসময়ই প্রতিপক্ষ মনে করে। আর যে দল জনগণের পক্ষে অবস্থান নেয়, সে দলের প্রতি চলে নিষ্ঠুর অত্যাচার।

ফরহাদ বলেন, জনগণ প্রহসনের ভোট মানে না। সারাদেশের মানুষের কাছে এই ডামি নির্বাচন হাস্যরসে পরিনত হয়েছে। দেশের ইতিহাসে ৭ জানুয়ারির নির্বাচন ডামি নির্বাচন হিসেবে লিপিবদ্ধ থাকবে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে রাজধানীর বিজয়নগরে নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন। বিজয়নগর পানির ট্যাংকি থেকে শুরু করে বিজয়নগর মোড় ঘুরে পল্টন মোড় এসে লিফলেট বিতরণ শেষ করে জোট নেতারা।

লিফলেট বিতরণকালে এনপিপির মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, জাগপা সভাপতি খন্দকার লুৎফর রহমান, সহসভাপতি আবু রায়হান, গণদলের চেয়ারম্যান এ.টি.এম. গোলাম মাওলা চৌধুরী, ভাইস-চেয়ারম্যান শাহ আলম হাওলাদার, বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান এমএন শাওন সাদেকী, মহাসচিব ইঞ্জিনিয়ার আব্দুল বারিক, বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব শাহ আহমেদ বাদলসহ জাতীয়তাবাদী সমমনা জোটের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: