সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিজয় দিবসের শুভেচ্ছা জানালেন সাকিব-তামিম-মুশফিকরা

ডেইলি সিলেট ডেস্ক ::

মহান বিজয়ের ৫২ বছর পূর্ণ হলো আজ (১৬ ডিসেম্বর)। বাঙালি জাতির গৌরবের দিন। এই দিনেই পরাধীনতার শিকল ভেঙে মুক্তির আনন্দে মেতেছিল বাঙালি জাতি। দিনটিকে স্মরণ করে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দলের তারকা খেলোয়াড়রা। নিজ নিজ ফেসবুক পেজ থেকে তারা এই শুভেচ্ছা বার্তা জানান।

মুশফিকুর রহিম তার ফেসবুক পেজে লিখেছেন, মহান বিজয় দিবসে শ্রদ্ধাভরে স্মরণ করছি সেই সব বীর মুক্তিযোদ্ধাদের, যারা পরাধীনতার আধার ঘুচিয়ে এনেছিলো বিজয়ের আলো। সকলকে জানাই বিজয় দিবসের শুভেচ্ছা।

জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল তার ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে লেখেন, মহান বিজয় দিবস, সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা।

টাইগার স্পিডস্টার তাকসিন আহমেদ লেখেন, এই গৌরবময় বার্ষিকীতে যারা ন্যায় ও মুক্তির জন্য লড়াই করেছিলেন তাদের সাহস, স্থিতিস্থাপকতা এবং আত্মত্যাগকে স্মরণ করছি। সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা। শুভেচ্ছা জানিয়েছেন, জাতীয় দলের ওপেনার লিটন কুমার দাসও।

টাইগার দলপতি সাকিব আল হাসান বিজয়ের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, বাংলাদেশে ১৬ই ডিসেম্বরের ঐতিহাসিক তাৎপর্যের প্রতি গভীর শ্রদ্ধার সাথে প্রতিফলন, একটি দিন যা আমাদের জাতির ত্যাগ ও স্থিতিস্থাপকতার প্রতীক। এই দিনে, আমরা সেই বীর আত্মাদের প্রতি শ্রদ্ধা জানাই যারা আমাদের স্বাধীনতার জন্য সবকিছু দিয়েছেন, আমাদের সকলের মধ্যে ঐক্য ও কৃতজ্ঞতা জাগিয়েছেন। সকল বাংলাদেশিকে বিজয় দিবসের শুভেচ্ছা।

দীর্ঘদিন পর দলে ফেরা আফিফ হোসেন ফেসবুকে ছবি পোস্ট করে লিখেছেন, বিজয় দিবস আমাদের জন্য এক গৌরবময় দিন। সকলকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা। দলের ম্যানেজার নাফিস ইকবাল লিখেছেন, সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: