সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
সোমবার, ৬ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রাথমিক শিক্ষক নিয়োগের ১ম ধাপের ফল কবে, যা জানা গেল

ডেইলি সিলেট ডেস্ক ::

গত ৮ ডিসেম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম ধাপের নিয়োগ পরীক্ষা হয়। এই ধাপে রংপুর, বরিশাল ও সিলেট বিভাগের ১৮ জেলার পরীক্ষার্থীরা অংশ নেয়। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের কারিগরি সহযোগিতায় ফলাফল তৈরির কাজ চলছে।

কবে ফল প্রকাশ করা হতে পারে, এমন প্রশ্নের জবাবে নাম প্রকাশ না করার শর্তে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের এক কর্মকর্তা গণমাধ্যমে বলেন, বুয়েট নিখুঁতভাবে উত্তরপত্র যাচাই-বাছাই করছে, এ জন্য সময় বেশি লাগছে। কবে ফল দেওয়া হবে, সেই তারিখ এখনো নির্দিষ্ট করা হয়নি। ফলাফল নির্ভর করছে বুয়েটের উত্তরপত্র যাচাইয়ের শেষ যখন হবে, তার ওপর। বুয়েট যদি কয়েক দিনের মধ্যে উত্তরপত্র যাচাই-বাছাই শেষ করতে পারে, তাহলে আগামী সপ্তাহে ফল হতে পারে আবার দেরি হলে এরপরের সপ্তাহেও ফল হতে পারে। তবে ডিসেম্বরের মধ্যে ফল হবে, এটা নিশ্চিত করে বলা যায়।

ওই কর্মকর্তা, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় পরীক্ষার্থীদের উত্তরপত্র মূল্যায়নের কাজ করছে। ইতিমধ্যে উত্তরপত্র স্ক্যানিংয়ের কাজ শেষ হয়েছে। এখন প্রার্থীদের উত্তরপত্র যাচাই-বাছাইয়ের কাজ করছে বুয়েট উত্তরপত্র যাচাই-বাছাই শেষ হলে বুয়েট আমাদের জানাবে, তখন আমরা বৈঠক করে ফল প্রকাশ করব।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: