সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

২৪ ঘণ্টা ঘূর্ণিঝড়ে আটকা আমির খান, নৌকা নামিয়ে উদ্ধার

ডেইলি সিলেট ডেস্ক ::

ঘূর্ণিঝড় মিগজাউমের প্রভাবে ব্যাপক ক্ষতিগ্রস্ত ভারতের চেন্নাইসহ তামিলনাড়ু রাজ্য। ঝড়ের আগে প্রবল বৃষ্টি হয়েছে। চেন্নাই শহরের বিস্তীর্ণ এলাকা পানির তলে ডুবে গেছে। বেশ কয়েকজনের মৃত্যুর খবরও মিলেছে। ভারতের একাধিক সংস্থা উদ্ধার অভিযান চালাচ্ছে।

বলিউড অভিনেতা আমির খান প্রায় ২৪ ঘন্টা এই ঝড়ের মধ্যে আটকে পড়েছিলেন। তার সঙ্গে ছিলেন অভিনেতা বিষ্ণু বিশালও। তাদেরকে উদ্ধার করতে নৌকা ও উদ্ধারকারী টিম পাঠাতে হয়েছে।

ইতোমধ্যেই সামাজিক মাধ্যমে আমির খান এবং অভিনেতা বিষ্ণু বিশালের আটকে পড়ার ছবি ভাইরাল হয়েছে। তাদের দুজনকেই আটকে পরা অবস্থান থেকে নিরাপদে বের করা হয়েছে। অভিনেতা বিষ্ণু বিশাল নিজের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেলে সেই মুহূর্তের কিছু ছবি শেয়ার করেছেন। আমির খান এবং ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দলের ছবি শেয়ার করে বলেছেন, ‘আমাদেরকে উদ্ধার করার জন্য ফায়ার সার্ভিসকে ধন্যবাদ।’

বিষ্ণু জানান, উদ্ধার অভিযানটি চালাতে হয়েছে কারাপাক্কাম এলাকায়। তিনটি নৌকায় করে তাদের নিরাপদ স্থানে আনা হয়। এতে উদ্ধারকারী দলের সঙ্গে ছিলেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

এর আগে বিষ্ণুর স্ত্রী ব্যাটমিন্টন তারকা জ্বালা গুট্টাও জানান, বাড়িতে পানি ঢুকেছে এবং সময়ের সঙ্গে সঙ্গে বেড়েই চলেছে। ওয়াইফাই নেই, বিদ্যুৎ নেই এমনকি ফোনের সিগন্যালও নেই। অবশেষে ছাদে উঠে কোনোভাবে ফোন থেকে স্থানীয় প্রশাসনের সঙ্গে যোগাযোগ করতে সক্ষম হয়েছেন।

তামিলনাড়ুর শিল্পমন্ত্রী টিআরবি রাজা উদ্ধার অভিযানে ধৈর্য ধরার জন্য অভিনেতা আমির খানের প্রশংসা করেছেন। তিনি আরও বলেছেন, আশ্চর্যজনকভাবে তিনি উদ্ধারের জন্য কোনও স্ট্রিং টেনে আনার চেষ্টা করেননি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: