সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শাহজালালে ৭ কোটি টাকার স্বর্ণসহ ৪ যাত্রী আটক

ডেইলি সিলেট ডেস্ক ::

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে চারজন যাত্রীর কাছ থেকে ৬ কেজি ৯৫৬ গ্রাম স্বর্ণ উদ্ধার করা হয়েছে। শনিবার সন্ধ্যায় এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন, এনএসআই ও ঢাকা কাস্টমসের বিশেষ অভিযানে এসব স্বর্ণ উদ্ধার করা হয়।

এই ঘটনায় চারজন যাত্রীকে আটক করা হয়েছে। তারা হলেন- দুবাই থেকে ইউএস বাংলা এয়ারলাইন্সে আসা যাত্রী মো. আলী হোসেন এবং এমিরেটস এয়ারলাইন্সে করে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসা যাত্রী জসীম উদ্দিন, লিটু মিয়া ও যাত্রী মোহাম্মদ জুম্মন খান।

আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াইল হক জানান, জাতীয় গোয়েন্দা সংস্থার তথ্যমতে পেস্ট ফর্মের গোল্ড, গোল্ড বিস্কুট এবং স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, যাত্রীরা বিমানবন্দরে অবতরণ করার পর এপিবিএন, এনএসআই ও কাস্টমস যৌথ আভিযান পরিচালনা করে। এ সময় যাত্রীদের সনাক্ত করে পায়ুপথে গোল্ড রয়েছে, এমন সন্দেহের ভিত্তিতে তাদের আটক করা হয়। পরে উত্তরায় অবস্থিত হলি ল্যাব ডায়গনেস্টিক সেন্টারে পাঠিয়ে এক্সরে করলে তাদের পায়ুপথে স্বর্ণের অস্তিত্ব লক্ষ্য করা যায়।

মোহাম্মদ জিয়াইল হক জানান, আলী হোসেনের কাছ থেকে ৩টি ডিম্বাকৃতির পেস্ট গোল্ড (৮৮০ গ্রাম), গোল্ড বিস্কুট এবং অলংকারসহ মোট ১ কেজি ৯৪ গ্রাম স্বর্ণ পাওয়া যায়। জসীম উদ্দিনের কাছ থেকে ৯টি ডিম্বাকৃতির পেস্ট গোল্ড (১৯৫০ গ্রাম), গোল্ড বিস্কুট এবং অলংকারসহ মোট ২ কেজি ১৬৪ গ্রাম স্বর্ণ পাওয়া যায়।

এছাড়া মোহাম্মদ জুম্মন খানের কাছ থেকে ১ কেজি ৫৩৪ গ্রাম স্বর্ণ পাওয়া যায়। অপরদিকে লিটু মিয়ার কাছ থেকে ২ কেজি ১৬৪ গ্রাম স্বর্ণ পাওয়া যায়। সবমিলিয়ে আটকদের কাছ থেকে ৭ কোটি টাকার স্বর্ণ পাওয়া যায়। তাদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা করে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: