সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইনশাআল্লাহ, জয় আমাদের নিশ্চিত: ফেরদৌস

ডেইলি সিলেট ডেস্ক ::

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য ঢাকা-১০ আসনের মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে মনোনয়ন ফরম জমাদান শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন চিত্রনায়ক ফেরদৌস। এ সময় তার সাথে স্থানীয় আওয়ামী লীগ নেতারাও উপস্থিত ছিলেন।

ফেরদৌস আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখে, বিশ্বাস করে ঢাকা-১০ আসনে নৌকার টিকিট দিয়েছেন। আমি একজন আওয়ামী লীগের নিবেদিতপ্রাণ কর্মী। দীর্ঘদিন ধরেই আওয়ামী লীগের সঙ্গে আছি। আওয়ামী লীগের পুরো পরিবার আমার সঙ্গে আছে। ইনশাআল্লাহ, জয় আমাদের নিশ্চিত। আমরা জয় নিয়ে আসব, সেভাবে আমরা কাজ শুরু করেছি। সবাইকে অসংখ্য ধন্যবাদ। আজকে আমার জীবনের শ্রেষ্ঠ একটি দিন। আজকে সেই কাঙ্ক্ষিত মনোনয়ন ফরম জমা দিয়েছি। আওয়ামী লীগের সব নেতাকর্মীকে সঙ্গে নিয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছি।

তিনি আরও বলেন, নবীন-প্রবীণ সব নেতাকর্মীকে সঙ্গে নিয়ে, সবাইকে পাশে নিয়ে আমি কাজ করছি। মানুষকে নিয়েই আমার কাজটা ছিল। আমি দীর্ঘদিন ধরে টেকনাফ থেকে তেঁতুলিয়া পর্যন্ত যে শুটিং করেছি, তা মানুষের সঙ্গেই। দেশের প্রান্তিক মানুষ থেকে শুরু করে সব ধরনের মানুষের সঙ্গে আমার দারুণ যোগাযোগ ছিল। মানুষের সঙ্গে থাকতে, মানুষকে নিয়ে থাকতে আমার খুব ভালো লাগে। শৃঙ্খলা-সততা যে ব্যাপারগুলো একজন মানুষকে নাগরিক হিসেবে গড়ে তোলে, সেভাবে নিজেকে প্রমাণ করব।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: