সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিদেশ থেকে সালমানকে খুন করার হুমকি!

ডেইলি সিলেট ডেস্ক ::

আবারও সালমানকে খুন করার হুমকি দিয়েছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। কয়েকদিন আগেই জিপ্পি গরিওয়ালের বাড়িতে গুলি চালিয়ে সালমান খানকে এভাবেই হুমকি দিয়েছিল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। এরপর পাঞ্জাবী গায়কের কাঁধে বন্দুক রেখে সোশ্যাল মিডিয়ায় সালমান খানের উদ্দেশে এক হুমকি পোস্ট দেয়া হয় ওই গ্যাংয়ের পক্ষ থেকে।

কোন জায়গা থেকে ভাইজানকে পরপর এমন খুনের হুমকি দেয়া হচ্ছে, সেই তদন্তে নেমে বিস্ফোরক তথ্য পেয়েছে মহারাষ্ট্র পুলিশ।

এক পুলিশ কর্মকর্তা বলেছেন, ফেসবুকের সঙ্গে আমরা যোগাযোগ করে ওই পোস্টের বিস্তারিত তথ্য জানতে চেয়েছিলাম। তারা আমাদেরকে জানিয়েছে, ইউরোপের কোনো একটি দেশ থেকে ফেসবুক অ্যাকাউন্টে সালমানকে খুনের হুমকি দেয়া হয়েছে। এটা কী রসিকতা না খুনের হুমকি স্থানীয় পুলিশ এবং অপরাধ দমন শাখা বিষয়টা খতিয়ে দেখছে। কানাডায় জিপ্পি গরিওয়ালের বাড়ির সামনে যে গোলাগুলি হয়েছে, তার সঙ্গে এর কোনও যোগ রয়েছে কিনা, সেটাও খতিয়ে দেখা হচ্ছে।’

শনিবার সালমান খানকে ফের খুনের হুমকি দেয়ার পর মহারাষ্ট্রের পুলিশ প্রশাসনের উদ্বেগ আরও বেড়েছে। চলতি বছরের জানুয়ারি মাস থেকেই ভাইজানের নিরাপত্তা বাড়িয়ে দিয়েছে মহারাষ্ট্র সরকার। বুলেট প্রুফ গাড়িতে চলাফেরা করেন তিনি। সবসময়ে বডিগার্ড শেরার পাশাপাশি সলমন খানের সঙ্গে ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা বলয় থাকে। বিষ্ণোই গ্যাংয়ের তরফে এর আগেও বলিউড সুপারস্টারকে খুনের হুমকি দেয়া হয়েছিল। তবে এবার বিদেশের সঙ্গে এর যোগসূত্র খুঁজে পেল মুম্বাই পুলিশ।

সম্প্রতি জিপ্পি গরিওয়ালের বাড়ির সামনে হামলা চালায় একদল সন্ত্রাসী। এ ঘটনার দায় গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই স্বীকার করে নেয়। এরপর সালমানের উদ্দেশ্য একটি বার্তা দেন তারা। যেখানে বলেন, ‘সালমান একদম ভেবো না যে দাউদ তোমাকে বাঁচাবে। এবার কেউ বাঁচাতে পারবে না তোমাকে। তুমি এখন আমাদের হাতের নাগালে। এটা কেবল ট্রেলার দেখালাম। এখনো পুরো সিনেমা দেখানো বাকি। যে দেশে যাওয়ার ইচ্ছে যাও। মৃত্যুর জন্য কোনও ভিসার প্রয়োজন হয় না। এটা অপ্রত্যাশিতভাবেই আসে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: