সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ৫ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গাড়িবহর নিয়ে নিজ নির্বাচনী এলাকার পথে সাকিব

ডেইলি সিলেট ডেস্ক ::

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্তির মধ্য দিয়ে রাজনীতিতে যাত্রা শুরু ক্রিকেটার সাকিব আল হাসানের। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে মাগুরা-১, মাগুরা-২ এবং ঢাকা-১০ আসনের মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন সাকিব। শেষপর্যন্ত দলীয়ভাবে তাকে মাগুরা-১ আসনে মনোনয়ন দেয়া হয়েছে। দলীয় মনোনয়ন পাওয়ার তিন দিনের মাথায় এবার বিশাল গাড়িবহর নিয়ে নিজ এলাকা মাগুরায় যাত্রা শুরু করেছেন সাকিব।

বুধবার সকালে ঢাকা থেকে গাড়িবহর নিয়ে মাগুরার পথে যাত্রা করেছেন তিনি। পদ্মা সেতু হয়ে মাগুরার পথে যাচ্ছেন সাকিব। এসময় সফর সঙ্গী হিসেবে সাকিবের সঙ্গে আছেন জাতীয় দলের দুই ক্রিকেটার রনি তালুকদার এবং নাজমুল হোসেন অপু। আছেন ক্রিকেটার আল-আমিন জুনিয়রও।

জানা যায়, বুধবার সকালে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বিশাল বহর নিয়ে নিজের নির্বাচনী এলাকার পথে রওনা দেন সাকিব। মাগুরা পৌঁছে সাকিব প্রথমে যাবেন জেলা আওয়ামী লীগের কার্যালয়ে। সেখান থেকে আত্মীয়স্বজন ও দলীয় নেতাদের কবর জিয়ারত করতে মাগুরা পৌর গোরস্তানে যাবেন। সেখান থেকে বাড়ি যাবেন সাকিব। এরপর শুরু হবে নির্বাচনী কার্যক্রম।

এদিকে, আসন্ন সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাকিব আল হাসানের পক্ষে ঐক্যবদ্ধভাবে মাঠে থাকার ঘোষণা দিয়েছে জেলা আওয়ামী লীগ। মঙ্গলবার (২৯ নভেম্বর) জেলা শহরের জামরুল তলায় দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে এ ঘোষণা দেন নেতারা। পাশে থাকার ঘোষণা দিয়েছেন বর্তমান সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর।

উল্লেখ্য, গত ১৮ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে তিনটি আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন ক্রিকেটার সাকিব আল হাসান। এরপর আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের দপ্তর সম্পাদকের কক্ষে ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক করেন সাকিব।

মনোনয়ন পাওয়ার পরেই নিজ ভোটার এলাকা পরিবর্তনের আবেদন করেছেন সাকিব। ইসির সূত্রগুলো জানিয়েছে, বর্তমান ঠিকানা ঢাকার বনানী থেকে পরিবর্তন করে মাগুরা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে নিতে চান সাকিব। এ লক্ষ্যে ইতোমধ্যে আবেদনও করেছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: